ASANSOL

জিইএম পোর্টাল সম্পর্কিত সমস্ত তথ্য ১৩ তারিখে পাওয়া যাবে, ব্যবসায়ীরা অবশ্যই আসুন : নিখিলেশ উপাধ্যায়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : (জিইএম পোর্টাল সেমিনার)* আসানসোল মার্চেন্ট চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ দ্বারা ব্যবসায়ীদের কাছে জিইএম পোর্টাল সম্পর্কিত তথ্য অ্যাক্সেসযোগ্য করার জন্য ১৩ই জুলাই একটি সেমিনারের আয়োজন করা হবে। আজ পিএসজে কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন চেম্বারের সভাপতি নিখিলেশ উপাধ্যায়, সচিব হীরেন ব্যাস, সহ-সভাপতি সন্দীপ দ্রোলিয়া, কোষাধ্যক্ষ নিশান্ত শেঠ, উপদেষ্টা দিলীপ মাসকারা।



প্রেসিডেন্ট নিখিলেশ উপাধ্যায় বলেন যে আপনারা সকলেই জানেন যে সরকারী সংস্থার সমস্ত কেনাকাটা একটি পোর্টালের মাধ্যমে করা হচ্ছে যা জিইএম (সরকারি ই মার্কেটপ্লেস) এবং পরিবর্তন খুব দ্রুত ঘটছে। বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে যেখানে বণিকরা এই প্রক্রিয়ায় চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছে, আমরা AMCCI (আসানসোল মার্চেন্টস চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ) আগামী ১৩ ই জুলাই তারিখে GeM-এর উপর একটি প্রশিক্ষণ সেমিনারের আয়োজন করছি, যেখানে বিশ্বজিৎ সরকার, GeM পশ্চিমবঙ্গ এবং সিকিম স্টেট ফ্যাসিলিটেটর এবং মাস্টার প্রশিক্ষক- নবান্ন অর্থ বিভাগের পক্ষ থেকে প্রশিক্ষণ সেশন পরিচালনা করবেন।সেমিনারের ভেন্যু হবে গুজরাট ভবন, উষাগ্রাম, আসানসোল, দুপুর ২.৩০টা থেকে।



এটি আসানসোলের আশেপাশে থাকা SAIL, ECL, DVC, রেল এবং অন্যান্য সরকারী সংস্থার বিদ্যমান বিক্রেতাদের সাহায্য করবে এবং নতুন আগ্রহী দলগুলিকে এই ধরনের সংস্থার বিক্রেতা হতে সাহায্য করবে যা স্থানীয় ব্যবসাকে বাড়িয়ে তুলবে।

Leave a Reply