ASANSOL

আসানসোলে অত্যাধুনিক “এলিট জিম অ্যান্ড স্টুডিও” এর শুভ উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :মঙ্গলবার সন্ধ্যায় আসানসোল কোর্ট মোড়ে আসানসোল ক্লাবের কাছেই আবৃতা আর্কেড কমপ্লেক্সে অত্যাধুনিক জিম এলিট জিম অ্যান্ড স্টুডিও এর শুভ উদ্বোধন করা হল। উদ্বোধন করলেন আসানসোলের সেন্ট ভিনসেন্ট হাই এন্ড টেকনিক্যাল স্কুলের প্রিন্সিপাল রবি ভিক্টর। উপস্থিত ছিলেন জিম স্টুডিও এর কর্ণধার প্রণয় চ্যাটার্জি ও অভিষেক রায়। পাশাপাশি তারা ট্রেনার হিসেবেও সুপরিচিত। জিম উদ্বোধনের পরেই সেন্ট ভিনসেন্ট হাই এন্ড টেকনিক্যাল স্কুলের প্রিন্সিপাল রবি ভিক্টর অত্যাধুনিক জিম স্টুডিও ঘুরে দেখেন। তিনি বেঙ্গল মিরর কে বলেন, তারই এক সময়ের প্রাক্তন ছাত্রের এই উদ্যোগ দেখে তিনি অভিভূত। এই ব্যস্ত সময়ে প্রত্যেকের শরীর ফিট রাখা অত্যন্ত প্রয়োজনীয়। এই জিমে অত্যাধুনিক সমস্ত মেশিনারি রাখা হয়েছে। এছাড়া এই যে মেয়ে প্রচুর জায়গা রয়েছে যেখানে ফ্রি হ্যান্ড এক্সারসাইজ অর্থাৎ মেশিনারি ব্যায়াম করার ব্যবস্থাও রয়েছে। এছাড়া এখানে অ্যারোবিক্স থেকে শুরু করে বিভিন্ন ব্যবস্থা রয়েছে। তার ছাত্রের এই উদ্যোগ অনেককেই অনুপ্রাণিত করবে এবং তিনি শুভেচ্ছা জানান।

এদিকে জিমের কর্ণধার প্রণয় চ্যাটার্জি বলেন, জিম অনেক রয়েছে আসানসোলে। কিন্তু তারা এই বিল্ডিং এর দুই তলা নিয়ে ৩৬০০ স্কোয়ারফিট জুড়ে এই জিম তৈরী করেছেন আসানসোলকে বহির্বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে অত্যাধুনিক প্রযুক্তি ও সরঞ্জামকে সঙ্গে নিয়ে বডি ফিটনেস এর নতুন দিক খুলে দেওয়ার জন্য। একই ছাদের তলায় সমস্ত সুযোগ রয়েছে। ফিটনেস এখন প্রয়োজনীয়তা, বিলাসিতা নয়। দিনে ১ ঘণ্টা সময় দেওয়া যায় শরীরচর্চার জন্য ও শরীরকে সুস্থ রাখার জন্য। এছাড়া কোর্ট মোড়ে ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ এলাকা তাহলে এখানে সবচেয়ে ভালো সুযোগ-সুবিধা দেওয়াটাই তাদের প্রধান লক্ষ্য। স্টীম থেকে শুরু করে বিভিন্ন সুযোগ সুবিধে রয়েছে। এখানে ট্রেনাররা সবাই সার্টিফাইড।

অন্য এক কর্ণধার ও ট্রেনার অভিষেক রায় বলেন, এখানে চার্জ খুবই সাধারণ যা সবার পক্ষে দেওয়া সম্ভবপর।
অ্যাডমিশন নিয়ে বার্ষিক প্যাকেজ রয়েছে ১৪০০০ টাকা। অ্যাডমিশন নিয়ে ৬ মাসের প্যাকেজ রয়েছে ৯০০০ টাকায়। এছাড়া অন্যান্য ট্যারিফ রয়েছে। অত্যাধুনিক সব সরঞ্জাম রয়েছে এই জিম স্টুডিও তে। একই ছাদের তলায় সব সুযোগ ক্যাফে, স্টীম প্রভৃতি রয়েছে। এছাড়া ভবিষ্যতে এমনও তাদের চিন্তাভাবনা রয়েছে যাতে কোনো ফিজিওথেরাপিস্ট কে এনে চেক আপ করা ইত্যাদি। এরজন্য হেলথ চেক আপ রুম ও করে রাখা আছে। গ্রাহককে পরিষেবা তাদের মূল লক্ষ্য। ওই উদ্বোধনী অনুষ্ঠানে প্রণয় চ্যাটার্জি, অভিষেক রায়, প্রণব চ্যাটার্জি, শঙ্কর চ্যাটার্জি( রিজু) , নিখিলেশ উপাধ্যায়, হিরেন ব্যাস, অভিশেখ গুপ্ত, গৌরব সরকার, সত্যজিৎ বাগরি, রাহুল শেঠ, উজ্জল রায়, গৌরব রায়, সৌম্য চৌধুরী, আবৃতা চ্যাটার্জি, প্রিয়াঙ্কা ব্যানার্জি, আনন্দ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply