DURGAPUR

Oh lovely ! সিনেমা প্রচারে দুর্গাপুরে মদন মিত্র

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, দুর্গাপুর : ( Oh Lovely Madan Mitra ) ও লাভলি সিনেমায় চাল কল মালিকের ভূমিকায় দেখা যাবে কামারহাটির বিধায়ক মদন মিত্রকে। এই সিনেমা মুক্তি পেতে চলেছে ২৫ শে আগস্ট। ইতিমধ্যেই রাজ্যের মানুষ দিন গুনতে শুরু করেছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে ও লাভলী সিনেমার প্রমোশনে যাচ্ছেন অন্যান্য অভিনেতাদের সাথে মদন মিত্র। সোমবার বিকেলে দুর্গাপুরের সিটি সেন্টারের একটি সিনেমা হলে প্রমোশনে এলেন। ও লাভলী সিনেমা দেখার আবেদন রাখলেন উচ্চুক জনতার কাছে। মদন মিত্র কে দেখে ভিড় জমায় উচ্ছুক জনতা। এই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছে গোটা বাংলার মানুষ।



তৃণমূলের যুবনেত্রী রাজন্যা হালদারের নামে পরিচিত মন্তব্য করে বিতরকের মুখে বিজেপি নেতা তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ। দুর্গাপুর থেকে এই প্রসঙ্গে কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র বলেন কে রুদ্রনীল গায়ে মাখে না মাথায় মাখে??? ওকে তো পাতেই দেওয়া যায়না, বাইরে কেউ নিয়ে তো বেরোতেই পারবে না রুদ্রনীল কে, রুদ্রনীলকে আক্রমণ শানিয়ে মদন মিত্র বলেন,আগে তুই জিতে এসে দেখা তারপর সংসদীয় গণতন্ত্রতে কথা বলবি, ঘুরিয়ে রুদ্রনীলের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন করেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।



শিক্ষা দুর্নীতি কান্ডে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মান সম্মান নিয়ে টানাটানি হয়েছে, সোমবার বিকেলে দুর্গাপুর থেকে এমনটাই মন্তব্য করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় সোমবার জামিন পেয়েছেন মানিক ভট্টাচার্যের স্ত্রী শতরূপা ভট্টাচার্য এই প্রসঙ্গ নিয়ে বিধায়ক মদন মিত্রকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন বাড়ির বউ ছাড়া পেয়েছে ভালো কথা। তারপরেই তিনি বলেন শিক্ষায় দুর্নীতি হয়েছে বলেই দল ব্যাবস্থা নিয়েছে। আর এই দুর্নীতির জেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মান সম্মান নিয়ে টানাটানি হয়েছে। যারা এই কাজ করেছে তাদের পাপের বিচার নেই।

Leave a Reply