ASANSOL

দুদিনে চারটি পৃথক ঘটনা,এক গৃহবধূ সহ চারজনের ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়* দুদিনে পৃথক চারটি ঘটনায় এক গৃহবধূ সহ চারজনের গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তার মধ্যে দুটি ঘটনা ঘটেছে সোমবার। বাকি দুটি রবিবার। সোমবার আসানসোল জেলা হাসপাতালে তিনটি মৃতদেহর ময়নাতদন্ত হয়েছে। মৃতদের নাম হলো আসানসোলের জামুড়িয়া থানার চিনচুঁড়িয়া ডাঙ্গাল পাড়ার বর্ষা ঘোষ ওরফে লখী ঘোষ (১৯), জামুড়িয়া থানার চুরুলিয়ার আসমিনা খাতুন (৪৫), হিরাপুর থানার বার্ণপুরের নিউটাউন সুভাষ কলোনির আয়েষা খাতুন (২০) ও আসানসোল উত্তর থানার গিরমিন্টের সঞ্জয় চক্রবর্তী (৫৩)।


পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের নিউটাউনের সুভাষ কলোনির বাসিন্দা আয়েষা খাতুনকে শ্বশুরবাড়িতে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। আরো জানা গেছে, চার বছর আগে বিহারের বাঁকার বাসিন্দা আয়েষা খাতুনের সঙ্গে সাদান আনসারির সঙ্গে বিয়ে হয়েছিল। তাদের দুটি সন্তান আছে। এদিন দুপুরে শ্বশুরবাড়িতে পারিবারিক কারণে অশান্ত হয়। এরপরই তাকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। পুলিশের তরফে মৃতার বাপের বাড়িতে খবর দেওয়া হয়েছে। তারা এলে গৃহবধূর মৃতদেহর ময়নাতদন্ত করা হবে।
অন্যদিকে, আসানসোলের জামুড়িয়া থানার চিনচুঁড়িয়া ডাঙ্গাল পাড়ার বাসিন্দা বর্ষা ঘোষ ওরফে লখি ঘোষকে রবিবার ঘরে এ্যাসবেস্টারের চালে লোহার রডে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। বাড়ির লোকেরা সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসেন।এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।


এদিকে, সঞ্জয় চক্রবর্তী নামে আসানসোলের গিরমিন্টের বাসিন্দাকে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। বাড়ির লোকেরা তাকে সঙ্গে সঙ্গে কাল্লায় ইসিএলের সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। একইভাবে রবিবার জামুড়িয়ার চুরুলিয়ার বাসিন্দা আসমিনা খাতুনকে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
প্রাথমিক তদন্তের পরে তিনটি ঘটনার ক্ষেত্রে পুলিশ জানায়, ঐ তিনজন কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলেন। সেই কারণে তারা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। তিনটি ঘটনায় আলাদা তিনটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply