ASANSOL

পূর্বা এক্সপ্রেসের যাত্রীর অস্বাভাবিক মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ নিউ দিল্লি – হাওড়া পূর্বা এক্সপ্রেসের স্লিপার কোচের এক যাত্রীর অস্বাভাবিক মৃত্যু হলো। সোমবার বিকেলে এই ঘটনা ঘটেছে। ট্রেনে ভ্রমণ করার সময় ঐ যাত্রী মারা গেছেন বলে আসানসোল রেল পুলিশের প্রাথমিক অনুমান। বীরভূম জেলার বক্রেশ্বরের বাউরি পাড়ার বাসিন্দা মৃত যাত্রীর নাম মাঝি বাউরি (৫৫)।

আসানসোল রেল পুলিশ ও আরপিএফ সূত্রে জানা গেছে, বীরভূম জেলার বক্রেশ্বরের বাসিন্দা মাঝি বাউরি ছেলে জয়ন্ত বাউরির সঙ্গে দিল্লিতে থাকতেন ও সেখানে রান্নার কাজ করতেন। সোমবার তিনি দিল্লিতে কাজ করে সোমবার ছেলের সঙ্গে নিউ দিল্লি, – হাওড়া পূর্বা এক্সপ্রেস ট্রেনে বাড়ি ফিরছিলেন। তিনি ট্রেনেই অচৈতন্য হয়ে যান। সেই খবর পাওয়ার পরে পূর্ব রেলের আসানসোল ডিভিশনের আরপিএফের জওয়ানরা তাকে আসানসোল রেল স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মে নামান। আসানসোল রেল পুলিশও আসে৷

আসানসোল রেল হাসপাতালে খবর দেওয়া হলে চিকিৎসক আসেন। তিনি পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। রেল পুলিশের কাছ থেকে খবর পেয়ে মাঝি বাউরির স্ত্রী ও মেয়ে আসানসোল রেল স্টেশনে আসেন। মাঝি বাউরির মেয়ে রিম্পা বাউরি এদিন বলেন, কি করে এই ঘটনা ঘটলো বুঝতে পারছি না। দিল্লিতে দাদার সঙ্গে রান্নার কাজ করতেন বাবা। এদিন তারা এই ট্রেনে বাড়ি ফিরছিলেন। তখন এই ঘটনা।

Leave a Reply