ASANSOL

দুই জেলায় সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি, আসানসোলে কড়া নজরদারি, কমব্যাট ফোর্স নিয়ে ইন্সপেক্টর ইনচার্জের টহল

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ ( Asansol News Today ) পাশের জেলা পুরুলিয়া সহ দুই জেলায় মঙ্গলবার এক ঘন্টার ব্যবধানে একই নামী কোম্পানির দুটি সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনার পরে নড়েচড়ে বসল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। বুধবার সকালে আসানসোল শহরের একাধিক সোনার দোকান পরিদর্শন করলেন আসানসোল দক্ষিণ থানার পুলিশ।

আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডুর নেতৃত্বে পুলিশ ও কমব্যাট ফোর্স বিভিন্ন সোনার দোকানের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন। সবকিছুর সঙ্গে খতিয়ে দেখা হয় এইসব সোনার দোকান গুলিতে সিসি ক্যামেরার কি রকম ব্যবস্থা রয়েছে। এইসব দোকানে নিরাপত্তা রক্ষী হিসাবে গানম্যান আছে কিনা, তাও দেখা হয়। এই প্রসঙ্গে কৌশিক কুন্ডু বলেন, আগামী দিনেও শহরের সোনার দোকান গুলোর উপর নজরদারি চালানো হবে। জুয়েলারি শপ বা সোনার দোকানের পাশাপাশি রাস্তার উপর থাকা পেট্রল পাম্প ও ব্যাংকের নিরাপত্তা কি রকম রয়েছে তা খতিয়ে দেখা হয়েছে।

তার আরো বক্তব্য, আসানসোলে যাতে ক্রাইম না ঘটে, আসানসোল যেন শান্তি থাকে, তারজন্য আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুনীল কুমার চৌধুরীর নির্দেশে এ্যান্টি ক্রাইম পেট্রলিং চালু করা হলো। এদিন বিকেলে আসানসোল পুরনিগমের কনফারেন্স হলে সোনার দোকানগুলি নিয়ে একটি বৈঠক ডাকা হয়েছে। সেখানে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কিছু নির্দেশ দেওয়া হবে।

Leave a Reply