ASANSOLBusiness

ফসবেকির তরফে বঙ্গ রত্ন ও দক্ষিণবঙ্গ রত্ন পুরষ্কার প্রদান

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল ক্লাবের কনফারেন্স হলে শনিবার দক্ষিণবঙ্গের বনিকসভা ফেডারেশন অফ সাউথ বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ বা ফসবেকির (FOSBECCI) উদ্যোগে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানে নতুন উদীয়মান ব্যবসায়ীদের পাশাপাশি সমাজে চমৎকার সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সম্মানিত করা হয়। আসানসোল রামকৃষ্ণ মিশন সেক্রেটারি স্বামী সোমাত্মানন্দ মহারাজ সহ বিশিষ্ট ব্যক্তিরা প্রদীপ জ্বালিয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এছাড়াও ছিলেন FOSBECCI-এর চেয়ারম্যান সুভাষ আগরওয়াল, সভাপতি আরপি খৈতান, সাধারণ সম্পাদক শচীন রায়, সিনিয়র উপদেষ্টা পবন গুটগুটিয়া, বিনোদ গুপ্ত, শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবী শঙ্কর শর্মা, সঞ্জয় তিওয়ারি, গৌরীশঙ্কর আগরওয়াল, দীপক রুদ্র, সতপাল সিং কির পিংকি, সন্দীপ দ্রোলিয়া সহ ১১টি জেলার সদস্যরা।অনুষ্ঠানে সকল অতিথিকে উত্তরীয় পরিয়ে ও স্মারক প্রদান করে সম্মানিত করা হয়।

এদিনের অনুষ্ঠানে সংগঠনের তরফে দুটি বিশেষ পুরস্কারও দেওয়া হয়। একটি বঙ্গ রত্ন পুরস্কার এবং অন্যটি দক্ষিণবঙ্গ রত্ন পুরস্কার। শাকম্ভরী গ্রুপের দীপক আগরওয়ালকে বঙ্গ রত্ন ও ভদ্রেশ্বর রাইস মিলের চেয়ারম্যান পার্থ নন্দীকে দক্ষিণ বঙ্গ রত্ন পুরস্কার দেওয়া হয়।FOSBECCI-এর সভাপতি আরপি খৈতান এবং সাধারণ সম্পাদক শচীন রায় বলেন, তরুণ শিল্পপতি ও মহিলাদেরকে উৎসাহিত করতে সংগঠনের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এটি দ্বিতীয় বছরের অনুষ্ঠান। তারা আরো বলেন, আমরা সবাইকে তাদের মতো করে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবো।

Leave a Reply