ASANSOL

আসানসোলে বোনের মাথায় গুলি চালিয়ে খুন করলো দাদা, দিনদুপুরের ঘটনায় চাঞ্চল্য, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ পারিবারিক অশান্তি। আর তা থেকেই বাড়িতে বোনের মাথায় গুলি চালিয়ে খুন করলো দাদা। ঘটনা ঘটিয়ে দাদা ফেরার হয়ে গেছে। বুধবার দিনদুপুরে এই ঘটনাটি ঘটেছে আসানসোল পুরনিগমের ৪৫ নং ওয়ার্ডে আসানসোল দক্ষিণ থানার গৌর মন্ডল রোডের পদ্মতলাও এলাকায়। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত যুবতীর নাম কমল সোনকার (১৯)। বছর ২৩ এর দাদার নাম রাহুল সোনকার। রিভলবার নিয়ে বেপাত্তা হয়ে যাওয়া রাহুলের খোঁজে তল্লাশি চালাচ্ছে আসানসোল দক্ষিণ থানার পুলিশ।


ঘটনার খবর পেয়ে প্রথমে এলাকায় পুলিশ বাহিনী নিয়ে আসেন আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডু ও আসানসোল দক্ষিন থানার (পিপি) ওসি সঞ্জীব দে। পরে সেখানে আসেন আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসিপি ( সেন্ট্রাল) কুলদীপ সোনেয়াল ও এসিপি ( সেন্ট্রাল) দেবরাজ দাস। তারা মৃত যুবতীর পরিবারের সদস্য ও আশপাশের বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে খবর পেয়ে এলাকায় আসেন আসানসোল পুরনিগমের ৪৫ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের কাউন্সিলর উদয় রায়।


জানা গেছে, এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ আসানসোল দক্ষিণ থানা গৌর মন্ডল রোডের পদ্মতলাও এলাকার বাসিন্দারা প্রেম সোনকারের বাড়ির ভেতর থেকে পর পর দুটি কিছু ফাটার শব্দ পান। প্রথমে তারা সেই শব্দ কি থেকে হয়েছে, তা তারা বুঝতে পারেননি। পরে কয়েকজন দেখেন রাহুল সোনকার বাড়ির ভেতর থেকে বেরোচ্ছে। হাতে তার একটা রিভলবার। পরে তারা দেখেন, ঘরের দরজার কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে রাহুলের বোন কমল সোনকার। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানার পুলিশকে। পুলিশ রক্তাক্ত অচৈতন্য অবস্থায় কমলকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। পুলিশের সঙ্গে জেলা হাসপাতালে আসেন কমলের কাকা প্রদীপ সোনকার। সেখানে এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।


পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কমল সোনকারের একবারে মাথার মাঝখানে গুলি চালানো হয়েছে। গুলি মাথায় রয়েছে।
আরো জানা গেছে, রাহুল যখন গুলি চালায় তখন তার বাড়িতে বাবা ও মা কেউ ছিলেন না।
কাউন্সিলার বলেন, আমি খবর নিয়ে যা জেনেছি তা হলো, দুপুর তিনটে নাগাদ রাহুল সোনকার রিভলবার সঙ্গে করেই বাড়িতে আসে। পরে সে বোনকে গুলি করে বাড়ির বাইরে বেরোয়। একজনের সঙ্গে কথাও বলে। তারপর সে চলে যায়। মনে হচ্ছে কোন অশান্তি কারণে এই ঘটনা।
অন্যদিকে, ডিসিপি ( সেন্ট্রাল) বলেন, দাদা রাহুল সোনকার নিজের বোন কমল সোনকারকে গুলি করে খুন করেছে। পরে ঐ যুবক পালিয়ে যায়। তার খোঁজ করা হচ্ছে। প্রাথমিক ভাবে মনে হচ্ছে পারিবারিক অশান্তির কারণে এই ঘটনা ঘটেছে। তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply