ASANSOL

আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রথম বার্ষিক সাধারণ সভা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রথম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার আসানসোল ক্লাবের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হলো। হয়েছিল। প্রদীপ জ্বালিয়ে এই বার্ষিক সভার আনুষ্ঠানিক উদ্বোধন করেন আরপি খৈতান, আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির মুখ্য উপদেষ্টা শচীন রায়, সভাপতি গৌরী শঙ্কর আগরওয়াল, সাধারণ সম্পাদক বিনোদ গুপ্ত, কোষাধ্যক্ষ উজ্জ্বল রায় , সিনিয়র সহ-সভাপতি সতপাল সিং কির, সঞ্জয় তেওয়ারি, মনোজ সাহা। অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন এদিনের বার্ষিক সাধারণ সভায়। অনুষ্ঠানে আরপি খৈতানকে সম্মান জানানো হয়।


সংগঠনের বার্ষিক সভা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সাধারণ সম্পাদক বিনোদ গুপ্ত বলেন, আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এক বছর আগে গঠিত হয়েছিল। এই এক বছরের মধ্যেই সংগঠনে ৫০০ সদস্য হিসেবে যুক্ত হয়েছেন। আরো অনেকেই সংগঠনে আসার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি এই চেম্বারের সাথে যত বেশি সম্ভব ব্যবসায়ীকে যুক্ত করার জন্য সদস্যদের অনুরোধ জানান।

বিনোদ গুপ্ত আরো বলেন, আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ব্যবসায়ীদের মধ্যে একটা সংযোগ তৈরী করতে চায়। যাতে ব্যবসায়ীদের স্বার্থ রক্ষা করা যায়। এই সংগঠনে প্রত্যেক সদস্যের বাক স্বাধীনতা রয়েছে। এখানে যেকোন সিদ্ধান্ত সবার মতামতের ভিত্তিতে নেওয়া হয়। শচীন রায় বলেন, আসানসোল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সব সবসময় ব্যবসায়ীদের সঙ্গে আছে ও থাকবে।
সংগঠনের কোষাধ্যক্ষ উজ্জ্বল রায় গত বছরের আয়ব্যয়ের হিসাব এদিনের সাধারণ সভায় সকল সদস্যদের সামনে তুলে ধরেন।

Leave a Reply