ASANSOLRANIGANJ-JAMURIA

রানীগঞ্জে জাতীয় সড়ক অবরোধ করে, রাস্তা মেরামতের দাবি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : রানীগঞ্জের গির্জা পাড়া মোড় এলাকায় ৯১ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা প্রায় কুড়ি মিনিট ধরে নম্বর জাতীয় সড়ক অবরোধ করে, রাস্তা মেরামতের দাবি করে, বিক্ষোভ দেখালো। এলাকার বাসিন্দারা এদিন রাস্তার ওপর পাথর ফেলে গাড়ি আটকে দিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে এই ঘটনার খবর পেয়ে রানীগঞ্জ থানার পুলিশ ও ট্রাফিক পুলিশ ঘটনার ফলে পৌঁছে বিক্ষোভকারীদের আশ্বস্ত করলে স্বাভাবিক হয় পরিস্থিতি।

বিক্ষোভকারীদের দাবি জাতীয় সড়কের এই অংশ সহ তাদের পাড়া এলাকা ও রানীগঞ্জের বিস্তীর্ণ অংশে রাস্তার হাল বেহাল হয়ে রয়েছে যা নিয়ে বারংবার বিভিন্ন কাউন্সিলরদের অভিযোগ জানানোর পরও কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এর জেরে দীর্ঘ প্রায় আট দশ বছর ধরে দুর্ভোগে রয়েছেন তারা, দুর্ঘটনা এখানে নিত্য দিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে বলেই দাবি করেন তারা।

এই ঘটনার পরপর ই রাণীগঞ্জের দু’নম্বর বরো দপ্তরের চেয়ারম্যান মোজাম্মেল শাহাজাদা ঘটনা এসে পৌঁছেছেন, তার দাবি এখানে তিনি সদ্য দায়িত্ব পেয়েছেন, আর এই রাস্তা মেরামতের জন্য যে টেন্ডারের প্রয়োজন, সেই টেন্ডার সঠিকভাবে না পাওয়ার কারণেই, এই দুর্ভোগ হচ্ছে। আগামীতে জাতীয় সড়ক কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ও স্থানীয় এলাকার রাস্তা মেরামতির জন্য মেয়রের সঙ্গে কথা বলে খুব শিঘ্রি, এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

Leave a Reply