ASANSOL

রানিগঞ্জে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু মোটরবাইক চালকের

বেঙ্গল মিরর, রানিগঞ্জ ও আসানসোল, চরণ মুখার্জি ও রাজা বন্দোপাধ্যায়ঃ* পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির মঙ্গলপুর শিল্প তালুক সংলগ্ন একটি বেসরকারি কারখানার সামনে ১৯ নম্বর জাতীয় সড়কে পথদুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক চালকের। সোমবার দুপুরে এই ঘটনাটি ঘটেছে।
আসানসোল দক্ষিণ থানার পাক্কা বাজারের বাসিন্দা মৃত মোটরবাইক চালকের নাম মহঃ জামালউদ্দিন (৫৪)। তিনি আসানসোল বাজার বড় মসজিদের ইমাম ছিলেন। এদিন বিকেলে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহর ময়নাতদন্ত হয়।


জানা গেছে, এদিন দুপুর তিনটে নাগাদ আসানসোলের বাসিন্দা মহঃ জামালউদ্দিন মোটরবাইক করে অন্ডাল থেকে আসানসোলের দিকে যাচ্ছিলেন। সেই সময় রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির মঙ্গলপুর শিল্প তালুকে একটি বেসরকারি কারখানার সামনে ১৯ নং জাতীয় সড়কে পেছন থেকে একটি দশ চাকা ট্রাক তাকে ধাক্কা মেরে পালিয়ে যায় বলেই দাবি প্রত্যক্ষদর্শীদের। এই ঘটনার কথা সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়িতে জানান। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঐ ব্যক্তিকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে এমারজেন্সি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশের কাছ থেকে খবর পেয়ে বাড়ির লোকেরা আসানসোল জেলা হাসপাতালে আসেন।


স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, পেছনের দিক থেকে ঐ ট্রাকটি বেপরোয়া ভাবে এসে মোটরবাইক চালককে ধাক্কা মারে। তাতে বাইক চালক রাস্তায় ছিটকে পড়লে ট্রাকটি তার ওপর দিয়ে চলে যায়। যে কারণেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে ঐ বাইক চালকের।
পুলিশ জানায়, ঐ ট্রাকটির খোঁজ করা হচ্ছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply