Bengali NewsCOVID 19HealthWest Bengal

করোনায় আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত চারজন ভিভিআইপি
Abhishek Banerjee file photo

বেঙ্গল মিরর, কলকাতা,৮ ই সেপ্টেম্বর, সৌরদীপ্ত সেনগুপ্ত :

কতকটা আকস্মিকভাবেই গত চব্বিশ ঘণ্টায় রাজ্যে চার জন ভিআইপি-র করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে।

উল্লেখযোগ্যভাবে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় এবার করোনা আক্রান্ত হলেন। তৃণমূল সূত্রে খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর স্ত্রীর কোভিড ধরা পড়ার পরে তাঁকে সোমবার ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছে এই প্রথম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পরিবারের কেউ করোনা আক্রান্ত হবার খবর পাওয়া গেল। ভবানীপুরের বাড়িতেই পরিবারের সঙ্গে থাকেন তিনি।রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ছাড়া পরিবারের আর কারো করোনা সংক্রমনের খবর পাওয়া যায়নি।করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই কালীঘাটে ভবানীপুরের এলাকায় ভাইরাসের প্রকোপ ছড়িয়েছিল। কিভাবে তা মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যের কাছে পৌঁছাল সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে শনিবার রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক করোনায় আক্রান্ত হন। বাইপাস সংলগ্ন বেসরকারি হাসপাতাল সূত্রে খবর, মন্ত্রীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।

এ ছাড়াও আক্রান্ত হয়েছেন রাজ্যের কৃষি উপদেষ্টা প্রদীপ মজুমদার ।

এদিকে দক্ষিণবঙ্গ রাজ্য পরিবহণ নিগমের চেয়ারম্যান কর্নেল দীপ্তাংশু চৌধুরী এবং তাঁর স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। তাঁদের এ দিন দুর্গাপুর থেকে মুকুন্দপুরের একটি বেসরকারি হাসপাতালে আনা হয়েছে।

এর আগে নবান্নের বিভিন্ন অফিসারদের মধ্যে করোনা সংক্রমণ ছড়ানোর কারণে নবান্নে সপ্তাহে দু’দিন নবান্নে স্যানিটাইজ করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Leave a Reply