ASANSOL

আসানসোল দক্ষিণ থানায় দুর্গাপুজো উদ্যোক্তাদের দেওয়া হল ৭০ হাজার টাকার চেক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ঘোষণা করে দিয়েছেন যে এবার রাজ্য জুড়ে সরকারি অনুমতি নেওয়া দূর্গাপুজো আয়োজকদের ৭০ হাজার টাকা করে অনুদান দেওয়া হবে।
শনিবার সকালে আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডু আসানসোল দক্ষিণ থানা এলাকার অধীনে প্রায় ৭০ টি পুজো কমিটির সদস্যদেরকে ৭০ হাজার টাকার চেক দেন। এই চেক বিলিতে আসানসোল দক্ষিণ থানার পক্ষ থেকে সেকেন্ড অফিসার সাব ইন্সপেক্টর বা এসআই হেমন্ত দত্ত উপস্থিত ছিলেন।


এই প্রসঙ্গে কৌশিক কুন্ডু বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের সরকারি অনুমোদন পাওয়া সমস্ত পূজো কমিটিকে ৭০ হাজার টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন । যাতে এই টাকা দিয়ে আয়োজকরা সুষ্ঠুভাবে পূজোর আয়োজন করতে পারবে। অগ্নিনির্বাপক থেকে বিভিন্ন বিষয় সম্পর্কে সামাজিক বার্তা দিতে ও পূজো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে এই টাকা ব্যবহার করা হবে। তিনি শিল্পাঞ্চলের সকল মানুষকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, আসানসোল দক্ষিণ থানা সর্বদা জনগণের সাথে রয়েছে। আসানসোল দক্ষিণ থানার পুলিশ আধিকারিকরা দুর্গা পূজো নির্বিঘ্নে করতে সদা প্রস্তুত থাকবেন।

Leave a Reply