ASANSOL

আসানসোলে গোপালনগর ক্রিকেট ক্লাবের কালী পূজার উদ্বোধন করলেন আইন মন্ত্রী

মা কালীর ৩১ ফুট উঁচু মূর্তি তৈরি করা হয়েছে

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : গোপাল নগর ক্রিকেট ক্লাব এবং গোপাল নগর কালী পূজা কমিটির যৌথ প্রচেষ্টায় আয়োজিত অনুষ্ঠান আসানসোল পৌর কর্পোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের অধীনে আসানসোল উত্তর থানা এলাকার গোপাল নগর কালী মন্দির সংলগ্ন ময়দানে উদ্বোধন করা হয়েছিল। প্যান্ডেলের উদ্বোধন করেন ভারত সেবাশ্রম সংঘের স্বামী ভক্তিমায়ানন্দ জি মহারাজ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আসানসোল উত্তরের বিধায়ক তথা রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, পৌর নিগমের বরো চেয়ারম্যান অনিমেষ দাস ও উৎপল সিনহা, ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোপা হালদার, বিশিষ্ট ফুটবল খেলোয়াড় বিশ্বজিৎ কুমার দাস, গোপাল নগর ক্রিকেট ক্লাব ও গোপাল নগর কালী পূজা কমিটির সকল সদস্য ও স্থানীয় লোকজন।



গোপাল নগর কালী পূজা কমিটি ও গোপাল নগর ক্রিকেট ক্লাব আয়োজিত কালী পূজার সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এখানকার প্রতিমা।এখানে মা কালীর একটি ৩১ ফুট উঁচু মূর্তি তৈরি করা হয়েছে, যা দেখতে দূর-দূরান্ত থেকে দর্শক আসবেন বলে আশা করা হচ্ছে।



এ প্রসঙ্গে গোপাল নগর কালী পূজা কমিটির সভাপতি সজল কান্তি দাস, অম্বিকা মুখোপাধ্যায়, অসীম সরকারের পাশাপাশি সেক্রেটারি তাপস ঘোষ , রাজা আচার্য জানান, প্রতি বছরের ন্যায় এ বছরও এখানে কালী পূজার আয়োজন করা হচ্ছে। এবারে তাদের ১৫ তম বছর। যেখানে দূর-দূরান্ত থেকে মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে। এই ব্যাপারটি বিশেষভাবে মাথায় রেখে তরুণ ভক্তদের বিনোদনের জন্য নানা ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মেরি গো রাউন্ড সহ এমন অনেক আয়োজন রয়েছে যা শিশুরা খুব পছন্দ করবে। এর সাথে পর্যাপ্ত অগ্নিনির্বাপক ব্যবস্থা রাখা হয়েছে।

Leave a Reply