KULTI-BARAKAR

বরাকর নদীতে ডুবে মৃত্যু কিশোরের

বেঙ্গল মিরর, কুলটি ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ছট পুজোর সকালে মর্মান্তিক ঘটনা। দুই বন্ধুর সঙ্গে স্নান করতে নেমে বরাকর নদীতে জলে ডুবে মৃত্যু হলো এক কিশোরের। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের বরাকরে। কুলটি থানার বিড়লা রোডের বাসিন্দা মৃত কিশোরের নাম অঙ্কিত মিশ্র (১৭)।


জানা গেছে, আসানসোলের কুলটি থানার বরাকর নদীর ছট পুজো ঘাটে রবিবার সকালে দুই বন্ধুর সঙ্গে স্নান করতে যায় অঙ্কিত মিশ্র। কিন্তু আচমকাই সে নদীর জলে তলিয়ে যায়। তা দেখে এরপর অঙ্কিতকে বাঁচাতে গেলে তার দুই বন্ধুও নদীতে তলিয়ে যেতে থাকে। তা দেখে ছট ঘাটে থাকা মানুষেরা দৌড়ে আসেন। তারা কোন মতে অঙ্কিতের দুই বন্ধুকে উদ্ধার করে তাদেরকে বাঁচাতে সক্ষম হন। কিন্তু অঙ্কিতকে সঙ্গে সঙ্গে তারা উদ্ধার করতে পারেননি। বেশ কিছুক্ষন পরে অঙ্কিতকে উদ্ধার করা হয়।

অচৈতন্য অবস্থায় তাকে প্রথমে নিয়ে যাওয়া বরাকর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। পরে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে বরাকর ফাঁড়ির পুলিশ আসে। নদীর যে জায়গায় ঘটনাটি ঘটেছে, সেই এলাকা পুলিশের তরফে পরে লাল কাপড় দিয়ে ঘিরে দেওয়া হয়। যাতে কেই নদীর সেই এলাকায় না যায়। এই ঘটনায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পুলিশ জানায়, এদিন সকালে একটি ঘটনা ঘটেছে।

Leave a Reply