ASANSOL

আসানসোল উৎসব উদ্বোধনে মন্ত্রী ও সাংসদ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়/ সৌরদীপ্ত সেনগুপ্ত* শুরু হলো ১০ দিনের ” আসানসোল উৎসব “। শুক্রবার সন্ধ্যায় এক বর্ণাঢ্য ও আড়ম্বরের মধ্যে দিয়ে আসানসোলের সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীর এইচএলজি হাসপাতাল সংলগ্ন কল্যানপুর হাউজিংয়ের এডিডিএ গ্রাউন্ডে শুরু হলো আসানসোল উৎসব।
এদিন এক অনুষ্ঠানে প্রদীপ জ্বালিয়ে এই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক ও আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস পোন্নাবলম, আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার সুনীল কুমার চৌধুরী, জেলা পরিষদের সভাধিপতি বিশ্বনাথ বাউরি, বিধায়ক হরেরাম সিং, আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক।


এদিনের “আসানসোল উৎসব ” র উদ্বোধনী অনুষ্ঠানের মুল আকর্ষণ ছিলো ডোনা গঙ্গোপাধ্যায় ড্র্যান্স ট্রুপের পারফরম্যান্স। উদ্যোক্তাদের তরফে অনিমেষ দাস বলেন, এই উৎসবের ১০ দিনই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। স্থানীয় শিল্পী ও সংস্থার সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি কলকাতার শিল্পীরা থাকছেন। তাদের মধ্যে রয়েছেন রুপঙ্কর বাগচি, শ্রীরাধা বন্দোপাধ্যায়, পদ্ম পলাশ, অদিতি মুন্সি, ক্যাকটাস। তিনি বলেন, বাংলার বিভিন্ন জেলার পাশাপাশি বিভিন্ন রাজ্য ও বিদেশের সম্ভারে স্টল থাকছে।

Leave a Reply