ASANSOL

আসানসোলে ডিওয়াইএফআইয়ের ” ইনসাফ যাত্রা ” সভা থেকে আক্রমণ মীনাক্ষী মুখোপাধ্যায়ের

বেঙ্গল মিরর, আসানসোল ও কুলটি, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ রাজ্যে ” না ইনসাফী চলছে “। যারা যোগ্য তারা চাকরি পাচ্ছেন না। তারা দিনের পর দিন ও মাসের পর মাস ধরে রাস্তায় বসে আছেন। আর অযোগ্যরা চাকরি করছেন। বুধবার ডিওয়াইএফআইয়ের ” ইনসাফ যাত্রা ” থেকে এইভাবেই রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসকে আরো একবার আক্রমণ করলেন সংগঠনের রাজ্য নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়।


এদিন ডিওয়াইএফআইয়ের ইনসাফ যাত্রা আসানসোল শহরে এসে পৌঁছায়। শহরের জিটি রোডের উষাগ্রামে এর জমায়েত হয়। এর পুরোভাগে ছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়। এরপর সেই যাত্রা কুলটিতে আসে। ইনসাফ যাত্রার জন্য কুলটির নিউরোডে এক সভার আয়োজন করা হয়েছিলো। সেই সভায় বক্তব্য রাখতে গিয়ে মীনাক্ষী বলেন, তৃনমুল কংগ্রেস রাজ্যে ক্ষমতায় আসার পর থেকে গোটা বাংলা রসাতলে গেছে। সবক্ষেত্রেই দূর্নীতি। আর তাতে জড়িয়ে পড়ছেন শাসক দলের নেতা ও মন্ত্রীরা। এরজন্য আমাদের এই ইনসাফ যাত্রা।

কুচবিহার থেকে ২৭ দিন আগে এই যাত্রা শুরু হয়েছে। ২০২৪ সালের ৭ জানুয়ারি কলকাতার বিগ্রেডে এর শেষ হবে। এই সভায় একইসঙ্গে বক্তব্য রাখেন আসানসোলের প্রাক্তন সাংসদ বংশগোপাল চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন পার্থ মুখোপাধ্যায় সহ ডিওয়াইএফআইয়ের নেতারা।

Leave a Reply