ASANSOL

আসানসোলে ভারতীয় জনতা যুব মোর্চার বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ঝাড়খণ্ডের ধীরাজ সাহুর বাড়ি ও অফিস থেকে প্রায় ৩৫০ কোটি নগদ টাকা উদ্ধার করেছে আয়কর দফতর। দেশের স্বাধীনতার পরে আয়কর দফতরের তল্লাশির ইতিহাসে কোনও ব্যক্তির কাছ থেকে পাওয়া এটি সর্বকালের রেকর্ড নগদ টাকা। ঝাড়খণ্ড ও উড়িষ্যায় গত ৫ দিন ধরে চলা এই তল্লাশি এই নগদ টাকা, গয়না ও নথি উদ্ধার হয়েছে।


সোমবার সন্ধ্যায় এই তথ্য সামনে আসানসোল শহরের জিটি রোডের উষাগ্রামে বিক্ষোভ দেখায় ভারতীয় জনতা যুব মোর্চার আসানসোল সাংগঠনিক জেলা। নেতৃত্বে ছিলেন বিজেপির জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় ও অভিজিৎ রায়। এছাড়াও ছিলেন যুব মোর্চার নেতা ও কর্মীরা।
জেলা সভাপতি বলেন, একই ঘটনা ঘটেছে এই রাজ্যেও। জেলে থাকা রাজ্যের শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবীর ফ্ল্যাট, তৃণমূল কংগ্রেসের অন্য মন্ত্রী ও বিধায়কদের বাড়ি থেকেও নগদ টাকা উদ্ধার হতে দেখেছি। এরাই আবার ইন্ডি জোট করেছে। একজোট হয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে চলা কেন্দ্র সরকার হেয় করার পাশাপাশি বিজেপিকে পরাস্ত করতে উদ্যত হয়েছে। এদের মুখোশ খুলে দিতে হবে।
চোর-ডাকাতদের জোট যে আসলে ইন্ডি জোট তা সাধারণ মানুষের সামনে তুলে ধরতে এদিন উষাগ্রামে ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে আসানসোল সাংগঠনিক জেলার বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে। রাস্তায় বসে পড়ার পাশাপাশি টায়ারও জ্বালানো হয়।

Leave a Reply