ASANSOL-BURNPUR

বার্ণপুরে ফ্ল্যাটের আবাসন থেকে একা থাকা বৃদ্ধর মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ফ্ল্যাটের আবাসনে থাকা একা থাকা এক বৃদ্ধর মৃতদেহ উদ্ধার হলো। শনিবারের এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের চিত্রা মোড় সংলগ্ন রাধানগর রোডে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত বৃদ্ধর নাম সাধন কুমার দাস (৭১)। রবিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে বৃদ্ধর মৃতদেহর ময়নাতদন্ত হয়।

criminologist in gloves zipping bag with dead body
Photo by Faruk Tokluoğlu on Pexels.com


জানা গেছে, সাধন কুমার দাস বার্ণপুরের রাধানগর রোডে একটি ফ্ল্যাটের আবাসনে একা থাকতেন। তার মেয়ে কলকাতায় ছিলেন। অন্য দিনের মতো শনিবার বৃদ্ধর আবাসনে হোম ডেলিভারির খাবার দিতে আসেন একজন। কিন্তু বৃদ্ধর আবাসনের দরজা ভেতর থেকে বন্ধ ছিলো। ধাক্কা দিলেও ভেতর থেকে কেউ সাড়া দিচ্ছিলো। মোবাইল ফোন বাজলেও, কেউ তা তুলছিলো না। আশপাশের আবাসনের বাসিন্দারা চলে আসেন। খবর দেওয়া হয় হিরাপুর থানায়।

পুলিশ আসে। বাসিন্দাটির উপস্থিতিতে পুলিশ আবাসনের বন্ধ দরজা ভেঙে ভেতরে ঢুকে গিয়ে দেখে, একটা রুম উপুড় হয়ে পড়ে আছেন সাধন কুমার দাস। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
খবর পেয়ে বৃদ্ধর মেয়ে কলকাতা থেকে আসানসোলে এলে রবিবার দুপুরে জেলা হাসপাতালে মৃতদেহর ময়নাতদন্ত হয়। বৃদ্ধর মেয়ে পুলিশ বাবার মৃত্যুর ব্যাপারে কিছু বলতে পারেননি।


প্রাথমিক তদন্তের পরে পুলিশ বৃদ্ধর মৃত্যুর ঠিক কি কারণে হয়েছে, তা বলতে পারেনি। পুলিশ বলে, ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply