RANIGANJ-JAMURIA

রানীগঞ্জের ডলফিন ক্লাব পুড়ে ছাই হলো

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : ভোরের আলো ফোটার আগেই লেলিহান আগুনের দাপটে পুড়ে ছাই হলো ক্লাব ঘর। রানীগঞ্জ পৌরসভা, বর্তমানে যা রানীগঞ্জ বরো দপ্তর হিসেবে গড়ে উঠেছে, সেই বরো দপ্তরের সামনেই অবস্থিত, রেল আবাসন এলাকায় রানীগঞ্জের দীর্ঘ প্রাচীন, ১৯৮৩ সালের গঠিত ক্লাব সংগঠন, ডলফিন ক্লাবের মধ্যেই রবিবার ভোরের আলো ফোটার আগেই, কে বা কারা আগুন লাগিয়ে দিয়ে চম্পট দিলে ক্লাবের মধ্যে থাকা বিভিন্ন সামগ্রী ও সংলগ্ন এলাকায় দোকানপাট করা দোকানীদের বেশ কিছু সামগ্রী সেই আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় এলাকার বেশ কিছু দোকানদার এদিন দাবি করেন তারা এদিন ভোর পাঁচটা নাগাদ দোকান খুলতে এসে লক্ষ্য করেন একটি যুবক সেই এলাকায় ঘোরাফেরা করছে আর সেখানে দাউ দাউ করে জ্বলছে ক্লাব চত্বর, বিষয়টি লক্ষ্য করে ওই দোকানিরা ওই যুবককে তাড়া করলে ওই যুবকটি সেখান থেকে পালিয়ে যায়। আর এদিকে ওই আগুনে লেলিহান শিখায় পুড়ে ছাই হয় সেখানের মধ্যে থাকা সব সামগ্রী।

এলাকার বাসিন্দাদের দাবি কেউবা কারা কোন উদ্দেশ্য নিয়েই এখানে আগুন ধরিয়ে দিয়েছে। এই ঘটনা বিষয় লক্ষ্য করে স্থানীয়রা কোনক্রমে আগুন নেভাতে তৎপর হলেও লেলিহান আগুনের জেরে, সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে যায়। এদিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায় যত্রতত্রই পড়ে রয়েছে পুড়ে যাওয়া সব সামগ্রী। স্থানীয়দের প্রাথমিক অনুমান কয়েক লক্ষ টাকার সামগ্রী এই অগ্নিকাণ্ডের জেরে পুড়ে ছাই হয়ে গিয়েছে।

Leave a Reply