RANIGANJ-JAMURIA

পার্ক ক্যাফে এক্সপ্রেসের সহযোগিতায় সেচ্ছাসেবী সংস্থা প্রয়াস ফাউন্ডেশনের পক্ষ থেকে দুঃস্থ ও অভাবীদের মধ্যে কম্বল বিতরন

বেঙ্গল মিরর, রানীগঞ্জ, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল রানীগঞ্জ বেশ কয়েকদিন ধরেই শীত বেশ জাঁকিয়ে পড়েছে। শীতের কামড় অনুভব করছেন শিল্পাঞ্চলবাসী। শীতে জবুথবু রানীগঞ্জ শহরের মানুষ। বিশেষত: অসুবিধের সম্মুখীন হয়েছেন দুঃস্থ ও অভাবী মানুষ। আর সেকারণেই সেইসব অভাবীদের কষ্ট নিবারণের লক্ষে এগিয়ে এলো স্বেচ্ছাসেবী সংস্থা প্রয়াস ফাউন্ডেশন এবং পার্ক ক্যাফে এক্সপ্রেস।

রবিবার সকালে রানিগঞ্জ ১৯ নং জাতীয় সড়কের ধারে বাঁশরা মোড়ে পার্ক ক্যাফে এক্সপ্রেসের সহযোগিতায় সেচ্ছাসেবী সংস্থা প্রয়াস ফাউন্ডেশনের পক্ষ থেকে দুঃস্থ ও অভাবীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। ওই অনুষ্ঠানে প্রায় ১০০ জন দুঃস্থ ও অভাবীদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।ওই অনুষ্ঠানে প্রয়াস ফাউন্ডেশনের সভাপতিপিন্টু গুপ্ত ও পার্ক ক্যাফের পক্ষ থেকে কৌস্তভ নারায়ণ গড়াই বলেন যে, “শীতের সময় অভাবী মানুষের অসুবিধের কথা মাথায় রেখে তারা এমন কর্মসূচি নিয়েছেন এবং সারা বছর ধরেই তারা এরকম বিভিন্ন কর্মকাণ্ডের মধ্যে জড়িত থাকেন। ভবিষ্যতে তারা এরকম মানুষের সাহায্যার্থে এমন অনেক কর্মসূচির কথা তাদের মাথায় রয়েছে যা তারা বাস্তবায়িত করবেন।”

ওই কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্পোরেশনের বরো চেয়ারম্যান মুজ্জামিল শেহজাদা আনসারী, রানিগঞ্জ চেম্বার অফ কমার্স এর সেক্রেটারি মনোজ কেশরী, রানিগঞ্জ চেম্বার অফ কমার্সের কোষাধ্যক্ষ রুবি গারওয়ালা, রানিগঞ্জ ট্রাফিক এসআইসুদীপ রায় সহ অন্যান্যরা।

Leave a Reply