ASANSOL

আসানসোলে আইআরসিটিসির বেস কিচেনে হামলা চালানোর অভিযোগ, জখম ১

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ আসানসোল রেল স্টেশনের অদূরে রেলপারের সফি মোডে রেলের আইআরসিটিসির বেস কিচেনে হামলা চালানোর অভিযোগ উঠলো একদল যুবকের বিরুদ্ধে। সেখানে কর্মরত কর্মচারীদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় বেস কিচেনে কাজ করা রাহুল কুমার সাহু আহত হন। তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। বুধবার দুপুরের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ আসে।


এই প্রসঙ্গে এই বেস কিচেনের অন্য আরেক কর্মচারী দীপ শীল বলেন, এদিন হঠাৎ করে কয়েকজন যুবক বেস কিচেনে ঢুকে পড়ে। কেউ কিছু বুঝে উঠার আগেই এখানে কর্মরত রাহুল কুমার শা’ কে আক্রমণ করে ঐ যুবকেরা। তাকে মারধরও করা হয়। ঘটনায় রাহুল গুরুতর আহত হয়। আহত রাহুল কুমার সাহুকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, গত ৩১ ডিসেম্বর রাতে কিছু যুবকের সঙ্গে রাহুলের বন্ধুদের কথা কাটাকাটি হয়েছিলো।

যুবকেরা অজিত প্রসাদ নামের একজন ছবি দেখিয়ে তাকে খুঁজছিলেন। তারপরই রাহুলকে মারধর করা হয়। এদিকে, আহত রাহুল জানায়, কাজ করছিলাম। হঠাৎ করে ঐ যুবকেরা চলে আসে। এক বন্ধুকে খুঁজতে এসে আমাকে মারে।
ঘটনার খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ বেস কিচেনে আসে। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।,

Leave a Reply