ASANSOL

WBP : ডিএসপি – এসিপি স্তরের ১১৬ জন আধিকারিকের বদলির নির্দেশ

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় :: রাজ্য পুলিশে ডেপুটি সুপারিনটেনডেন্ট এবং এসিপি স্তরের অফিসারদের বদলির নির্দেশ জারি করা হল। রাজ্য জুড়ে ডেপুটি এসপি , এসিপি, এসডিপিও পদমর্যাদার মোট ১১৬ জন পুলিশ অফিসারের বদলির নির্দেশ জারি করা হয়েছে। এতে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার প্রচুর সংখ্যক ডিএসপি পদমর্যাদার পুলিশ আধিকারিকও রয়েছেন। আসানসোল-দুর্গাপুর পুলিশের কয়েকজন অফিসারের নামও রয়েছে এই তালিকায়।

আসানসোল – দুর্গাপুর পুলিশের ( Asansol Durgapur Police Commissionerate) এসিপি ওমর আলী মোল্লাকে এসডিপিও হাসনাবাদ ( বসিরহাট পুলিশ ডিস্ট্রিক্ট) করা হয়েছে। তথাগত পাণ্ডে যিনি এসিপি দুর্গাপুর ছিলেন তাকে এসিপি ব্যারাকপুর করা হয়েছে।
মির্জা মীর কাশিমকে ডেপুটি এসপি ডিআইবি ( বারুইপুর পুলিশ ডিস্ট্রিক্ট) করা হয়েছে যিনি আসানসোল – দুর্গাপুর পুলিশের এসিপি ছিলেন। প্রতীক রাইকে ডেপুটি এসপি (ক্রাইম) বীরভূম করা হয়েছে।
শ্রীমন্ত কুমার ব্যানার্জীকে এসিপি ব্যারাকপুর করা হয়েছে। তাওহিদ আনোয়ারকে ডেপুটি এসপি( হেড কোয়ার্টার) বীরভূম করা হয়েছে। সুকান্ত ব্যানার্জী কে ডেপুটি এসপি ডিআইবি , পুরুলিয়া পদে বদলি করা হয়েছে।
এরই পাশাপাশি সোমদেব বন্দোপাধ্যায়, মিহির কুমার দে, সানন্দা গোস্বামী ও সুবীর রায়কে আসানসোল দুর্গাপুর পুলিশের (ADPC) এসিপি করা হয়েছে।

অন্যান্যদের মধ্যে মৃত্যুঞ্জয় ব্যানার্জীকে এসিপি হাওড়া থেকে ডেপুটি এসআরপি, ডিইবি, শিয়ালদহ জিআরপি করা হয়েছে। অরিজিৎ দাশগুপ্ত কে এসিপি চন্দননগর থেকে ডেপুটি এসপি এসটিএফ করা হয়েছে। সপ্তর্ষি ভট্টাচার্য কে এসডিপিও কালনা, পূর্ব বর্ধমান থেকে এসডিপিও লালবাগ, মুর্শিদাবাদে বদলি করা হয়েছে। উত্তম গড়াই কে এসডিপিও বেলপাহারি, ঝাড়গ্রাম থেকে এসডিপিও ভগবানগোলা, মুর্শিদাবাদ পদে বদলি করা হয়েছে। ত্রিদিব বিশ্বাসকে ডেপুটি এসপি ট্রাফিক, হুগলী রুরাল করা হয়েছে।

বদলির তালিকা:

Leave a Reply