ASANSOL

আসানসোলে শত্রুঘ্ন সিনহার নামে . দেওয়াল লেখা শুরু তৃনমুল কংগ্রেসের

বেঙ্গল মিরর, কুলটি, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ ( Loksabha Election 2024 ) ২০২৪ এর লোকসভা নির্বাচনের দিনক্ষণ এখনো ঘোষণা করা হয়নি। প্রার্থী তালিকাও প্রকাশ হয় নি কোন দলেরই তরফে। কিন্তু দিন কয়েক আগে কলকাতার ধর্না মঞ্চে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্বকে দলের সাংগঠনিক বৈঠকে তৃণমূল সুপ্রীমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, নাকি এবারও আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী হচ্ছেন শত্রুঘ্ন সিনহাই। পরে আসানসোলে রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটকও সংবাদ মাধ্যমকে সেই কথা জানান।স্বাভাবিক ভাবেই এই কথা জানার পরে আসানসোল শিল্পাঞ্চলে তড়িঘড়ি দেওয়াল লিখন শুরু করে দিল তৃণমূল কংগ্রেসের নেতা ও কর্মীরা।


রবিবার সন্ধ্যায় আসানসোল পুরনিগমের ৬০ নম্বর ওয়ার্ডের কুলটির নিয়ামতপুরে দলের প্রার্থীর নামে দেওয়াল লিখন করলেন কাউন্সিলর তথা মেয়র পারিষদ ইন্দ্রানী মিশ্র। তার সঙ্গে ছিলেন ওয়ার্ডের নেতা ও কর্মীরা।
এই প্রসঙ্গে মেয়র পারিষদ বলেন, দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আসানসোল লোকসভা কেন্দ্রের জন্য দলের প্রার্থী হিসেবে শত্রুঘ্ন সিনহার নাম কলকাতার বৈঠকে বলে দিয়েছেন। তাই আমরা এদিন দেওয়াল লেখা শুরু করলাম। বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, তৃনমুল কংগ্রেস সারা বছর পড়াশোনা করে। আর যারা ঠিক মতো পড়াশোনা করে, তারা বছর শেষে ভালো নম্বর পেয়ে পরীক্ষায় পাশ করে। আর যারা সারা বছর পড়াশোনা না করে, পরীক্ষায় বসে, তাদের কি হয় সবাই জানে।

Leave a Reply