ASANSOL

আসানসোল প্রগতি ও বিএন ঘাঁটির উদ্যোগে ১০ তম রক্তদান শিবির

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়:  আসানসোল প্রগতি ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ও বিএন ঘাঁটির সহযোগিতায় আসানসোল রবীন্দ্রভবন চত্বরে দশম রক্তদান শিবিরের আয়োজন করা হয় বৃহস্পতিবার ।এই রক্তদান শিবির উদ্বোধন   আসানসোল রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী সমাত্মানন্দজী মহারাজ ও আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়  প্রদীপ জ্বালিয়ে করেন। তারা স্বামী বিবেকানন্দের ছবি ও রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তিতে মাল্যদান করেন। তারা রক্তদাতাদের শংসাপত্র দিয়ে সম্মানিতও করেন।


আসানসোল রামকৃষ্ণ মিশনের সেক্রেটারি মহারাজ স্বামী সমাত্মানন্দজী মহারাজ বলেন, এই উদ্যোগ খুবই প্রশংসনীয়। রক্তদান মহান দান। সবার উচিত এগিয়ে আসা।
অমরনাথ চট্টোপাধ্যায় বলেন, আসানসোল প্রগতি ওয়েলফেয়ার সোসাইটি গত ৯ বছর ধরে রক্তদান শিবিরের আয়োজন করে আসছে। এটা তাদের ১০ বর্ষ। তারা সারা বছর ধরে সামাজিক কাজ করে ও সামাজিক কাজে অংশও নেয়। তারা অভাবী শিশুদের পড়া ও অসুস্থ লোকদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেয়। এদিনের রক্তদান শিবিরে ১০৪ জন রক্তদান করেন।



এদিনের অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন  পশ্চিম বর্ধমান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তথা সিএমওএইচ ড: ইউনুস খান, আসানসোল জেলা হাসপাতাল ব্লাড ব্যাংক ইনচার্জ ড : সঞ্জিত চ্যাটার্জি, চিকিৎসক ডাঃ দিলীপ দত্ত, আসানসোল প্রগতির পিন্টু ভট্টাচার্য, বিএন ঘাঁটির পক্ষ থেকে সৌমিত্র ঘাঁটি ও সুমন্ত ঘাঁটি, বিশিষ্ট ব্যবসায়ী সুব্রত ওরফে মিঠু ঘাঁটি, আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুন্ডু, বারাবনি থানার ওসি মনোরঞ্জন মন্ডল।

Leave a Reply