PANDESWAR-ANDAL

পাণ্ডবেশ্বরের কুমারডিহি এলাকায় ৫০ লক্ষ টাকা ব্যায়ে   নতুন কমিউনিটি সেন্টার, উদ্বোধন করলেন সাংসদ

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী :   নির্বাচনে সবথেকে বেশি ভোটের ব্যবধানে লিড দেওয়া এলাকায় কথা দিয়ে কথা রাখলেন সাংসদ,তৈরী হল ৫০ লক্ষ টাকা ব্যায়ে  কমিউনিটি হল। উপনির্বাচনে আসানসোল লোকসভা কেন্দ্রের তারকা প্রার্থী কথা দিয়ে ছিলেন তিনি এলাকার উন্নয়নের জন্য সার্বিক ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেবেন সে মতোই এলাকাবাসীরা কমিউনিটি হল তৈরির প্রস্তাব দেন এবার সে বিষয় কে মাথায় রেখে কথা  রাখলেন আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। পাণ্ডবেশ্বরের কুমারডিহি এলাকায় তৈরি হল নতুন কমিউনিটি সেন্টারের বুধবার যার শুভ উদ্বোধন করলেন সাংসদ শত্রুঘ্ন সিনহা।


পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর এলাকার বাসিন্দাদের দীর্ঘদিনের আকাঙ্খা পূরণ হল।এলাকার সাংসদ শত্রুঘ্ন সিনহা তাঁর কথা দিয়ে কথা রেখেছেন। তিনি কথা দিয়েছিলেন পাণ্ডবেশ্বর বিধানসভার অন্তর্গত কুমারডিহি গ্রামে একটি কমিউনিটি সেন্টারের জন্য।এবার তাঁর তহবিলের থেকে ৫০ লক্ষ টাকা ব্যয়ে করে নির্মিত কমিউনিটি সেন্টারের উদ্বোধন হল জাঁকজমক ভাবে। এবারের নির্বাচনে সাংসদ  এই পাণ্ডবেশ্বর এলাকা থেকে এক লক্ষের বেশি ভোটে লিডও পায়, আর ভোটে জেতার পর তিনি কথাও দেন, যে তার তাহবিলের খরচা করবেন পাণ্ডবেশ্বেরেও।  এই কথা রেখে তিনি কুমারডিহি গ্রামে সাধারণ মানুষের সুবিধার্থে, উৎসব অনুষ্ঠানে উপস্থিত হন। ছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী,সুনীতি মণ্ডল ও পাণ্ডবেশ্বর পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ কিরিটি মুখার্জি সহ বহু বিশিষ্টজন।


এলাকার মানুষ সংসদের এই উদ্যোগে স্বভাবতই খুশি। এদিনের এই অনুষ্ঠান পর্বে সাংসদ বলেন, পাণ্ডবেশ্বর আমার প্রাণের জায়গা, পাণ্ডবেশ্বর শিল্পাঞ্চলে নতুন দিশা দেখিয়েছে। এই এলাকার উন্নয়ন আমি মনেপ্রাণে চাই।। আর আগামীতেও  আরো কাজ করে মানুষের মধ্যে থাকতে চাই।

Leave a Reply