ASANSOL

স্বনামধন্য শিল্পপতি ও সমাজসেবক প্রয়াত সুব্রত ওরফে বুলু চ্যাটার্জির ৬৬ তম জন্মদিন উপলক্ষে দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়: গতকাল আসানসোলের স্বনামধন্য শিল্পপতি ও সমাজসেবক প্রয়াত সুব্রত ওরফে বুলু চ্যাটার্জির ৬৬তম জন্মদিন উপলক্ষে তার পরিবারের সদস্যরা তার জন্মদিন উদযাপন করেন। প্রয়াত বুলু চ্যাটার্জির সুযোগ্য পুত্র শঙ্কর চ্যাটার্জি ওরফে রিজু-এর তত্ত্বাবধানে আসানসোল রেলওয়ে স্টেশনে প্রায় ৩০০ জন দরিদ্র ও অভাবী মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শঙ্কর চ্যাটার্জি ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াত বুলু চ্যাটার্জির স্ত্রী ঝুমা চ্যাটার্জি ও কন্যা আব্রিতা চ্যাটার্জি, জামাই অভিরূপ রুদ্র, নবনীতা ব্যানার্জি, দেবীপ্রসাদ ব্যানার্জী, দীপ ব্যানার্জি প্রমুখ।ওই অনুষ্ঠানে শঙ্কর ওরফে ঋজু চ্যাটার্জি বলেন, গরম থেকে বাঁচার জন্য ছাতা দেওয়া হোক বা শীতের কাপড় দেওয়া হোক বা খাবার বিতরণ হোক না কেন তাঁর পিতা সবসময় অভাবীদের সাহায্য করতেন। তিনি সর্বদা চেয়েছিলেন যে এটি সমাজের যে অংশটি পিছিয়ে রয়েছে তাদের জন্য তিনি যাতে কাজে আসতে পারেন। তার আদর্শ অনুসরণ করে তার জন্মদিন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply