DURGAPUR

দিলীপ ঘোষ সম্পর্কে বিস্ফোরক দাবি তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, দুর্গাপুর: দিলীপ ঘোষ সম্পর্কে বিস্ফোরক মন্তব্য তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের। তার দাবি, আমার কাছে অনেক তথ্য আছে, ওর দলের লোকরাই ওকে হারাবে, বর্ধমান দুর্গাপুর আসনে, টিম শুভেন্দু অধিকারী, হারাবে দিলীপ ঘোষকে। বলেই জানান দিয়ে চাঞ্চল্যকর সব কথা তুলে ধরলেন। শনিবার সকালে প্রাত ভ্রমণে গিয়ে, দিলীপ ঘোষ সম্পর্কে এমনি নানান বিস্ফোরক মন্তব্য করলেন, বর্ধমান দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। তিনি এদিন তার বক্তব্যে দাবি করেন, টিম শুভেন্দু অধিকারী হারিয়ে দেবে বর্ধমান দূর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে, অনেক তথ্য আছে তার কাছে সব সময়মতো জানাবেন, আর সেটা বুঝতে পেরেই নাকি দিলীপ ঘোষ  আন্দামানে পাড়ি দিয়েছেন।

শনিবার দুর্গাপুরের মেজর পার্কে মর্নিং ওয়াক করার সময়ই এ ধরনের আলোচিত মন্তব্য করে রাজনৈতিক মহল গরম করলেন বর্ধমান দুর্গাপুরের তৃণমূল প্রার্থী। এদিন পশ্চিম বর্ধমানের জেলা সভাপতি তথা পান্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তীকে সঙ্গে নিয়ে, এ ধরনের তির্যক করেন তিনি। শনিবার সকালে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের মতোই দুর্গাপুর মেজর পার্কে প্রাতঃভ্রমনে বেরোন হন প্রার্থী কীর্তি আজাদ। এদিন প্রাতঃভ্রমণ করতে আসা বহু সদস্যদের সাথে আলাপচারিতাও সারেন তিনি। ছোট সদস্যদের সাথে সেলফি ও তোলেন, শোনেন  প্রাতঃভ্রমণকারীদের গান। আর সে সকলের মাঝেই সংবাদ মাধ্যম তার কাছে প্রচার সম্পর্কে জানতে চাইলে সেখানেই বিরোধী দলনেতার সম্পর্কে এমনই রহস্যময় মন্তব্যের কথা তুলে ধরেন কীর্তি আজাদ।

এ বিষয়ে অবশ্য গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতৃত্ব। তারা তার কথায় কোন আমল না দিয়ে উল্টে তৃণমূল দলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা তুলে ধরে প্রচারের ময়দানে মন্দিরে আশ্রয় নেওয়ার উদাহরণ তুলে ধরেন। বিজেপি নেতৃত্বের দাবি দিলীপ ঘোষের সম্পর্কে এ সকল প্রার্থীর মুখে কোন কথা মানায় না।

Leave a Reply