ASANSOL

শেষ ল্যাপে ছিটকে গেলেন, দলের প্রার্থীর জেতার ব্যাপারে আশাবাদী জিতেন্দ্র তেওয়ারি

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ* বিজেপির টিকিটে আসানসোল কেন্দ্র থেকে এবারের লোকসভা নির্বাচনে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া প্রার্থী লড়াই করতে চলেছেন।
এই আসানসোল থেকে দলের টিকিট পাওয়ার দৌড়ে অন্যতমদের মধ্যে ছিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি।
সেই জিতেন্দ্র তেওয়ারি সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া দলের প্রার্থী হওয়ার পরে বলেন, তিনি একজন অভিজ্ঞ রাজনীতিবিদ। বাংলার সমস্ত সাংসদের মধ্যে সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার সবচেয়ে বেশি অভিজ্ঞতা রয়েছে। আসানসোলের মতো কেন্দ্রে এমন একজন অভিজ্ঞ প্রার্থীর প্রয়োজন ছিলো।


বিরোধী দলের তরফে প্রায়শই বলা হয় যে, সুরেন্দ্র সিং আলুওয়ালিয়াকে তার পুরনো লোকসভা কেন্দ্র দূর্গাপুর বর্ধমানে দেখা পাওয়া যেতো না। এমন একজনকে ঠিক পাশের কেন্দ্র আসানসোলে প্রার্থী করা হলো। এই প্রসঙ্গে জিতেন্দ্র তেওয়ারি বলেন,  একজন সাংসদ একজন কাউন্সিলরের মতো নন।  যিনি প্রতিদিন জনগণের সাথে দেখা করবেন।  তিনি সাংসদ হিসাবে তার দায়িত্ব পালন করেছেন কি না, সেটা বিচার্য বিষয় ।

তিনি বলেন, সুরেন্দ্র সিং আলুওয়ালিয়া সাংসদ হিসেবে অনেক কাজ করেছেন। তিনি এটা করেছেন বলেই তার প্রতি পূর্ণ আস্থা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বর। সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার কাজের কথা বিবেচনা করে আসানসোলের জনগণ তাকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার সাথে নির্বাচিত করবেন। বিজেপি তৃণমূল কংগ্রেসকে পরাজিত করবে।
প্রসঙ্গতঃ, এবারের লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে লড়াই হতে চলেছে তৃনমুল কংগ্রেসের শত্রুঘ্ন সিনহা, সিপিএমের জাহানারা খান ও বিজেপির সুরেন্দ্র সিং আলুওয়ালিয়ার মধ্যে।

Leave a Reply