BARABANI-SALANPUR-CHITTARANJAN

নববর্ষের আগের দিন বারাবনিতে মর্মান্তিক পথ দূর্ঘটনা, মৃত্যু ভাইয়ের, আহত বোন

বেঙ্গল মিরর,  বারাবনি ও আসানসোল, মনোজ শর্মা ও রাজা বন্দোপাধ্যায়ঃ বাংলার নতুন বছর বা নববর্ষের আগের দিন শনিবার আসানসোলের বারাবনিতে মর্মান্তিক পথ দূর্ঘটনা। বেপরোয়াভাবে এসে একটি ধাক্কা মারে একটি মোটরবাইকে। মৃত্যু হয় ভাইয়ের। আহত হয়েছে বোন।


পুলিশ সূত্রে জানা গেছে, নববর্ষ উপলক্ষে ভাই ও বোন মোটরবাইকে করে বাজারের দিকে যাওয়ার সময় রাস্তায় ট্রাক ধাক্কা মারে। মৃত ভাইয়ের নাম দেবাঙ্কর ঘাঁটি (১৮)। আহত বোনের নাম দেবস্মিতা ঘাঁটি। তারা  বারাবনি থানার ইটাপাড়া গ্রাম পঞ্চায়েতের বালিয়াপুরের বাসিন্দা। এই ঘটনার পরে এলাকায় বাসিন্দারা বিক্ষোভ দেখান। গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বারাবনি থানার পুলিশ এলাকায় আসে। চালক পালিয়ে গেলেও, এলাকার বাসিন্দারা ট্রাকটিকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।
জানা গেছে, শনিবার দুপুর ১২:১০ নাগাদ ইটাপাড়া পঞ্চায়েতের পানুরিয়া মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটে।

দেবাঙ্কর ঘাঁটি তার বোন দেবস্মিতা ঘাঁটিকে সঙ্গে নিয়ে মোটরবাইকে করে যাচ্ছিলেন। তখন আসানসোলগামী একটি ট্রাক দ্রুত গতিতে এসে তাদের মোটরবাইকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই দেবাংকরের মৃত্যু হয়। দুর্ঘটনার পরে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তারা বিক্ষোভ দেখানো শুরু করেন।
শেষ পর্যন্ত পুলিশের আশ্বাসে বেশ কিছুক্ষন পরে বিক্ষোভ উঠে যায়। পরে পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

Leave a Reply