ASANSOL

আসানসোল ও কুলটিতে দুটি জনসভা মুখ্যমন্ত্রীর

বেঙ্গল মিরর, আসানসোল ও কুলটি, রাজা বন্দোপাধ্যায়ঃ  রাজ্যের মুখ্যমন্ত্রী তৃনমুল কংগ্রেসের সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায় আগামী ২৭ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে নির্বাচনী প্রচারে আসানসোলে আসছেন। ২৭ এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর সমর্থনে দুটি জনসভা করবেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই দুটি জনসভা হবে কুলটির ৬০ নম্বর ওয়ার্ডের মিলন সংঘ মাঠে ও দ্বিতীয়টি আসানসোলের জিটি রোডের ঊষাগ্রাম হাই স্কুল ময়দানে।



রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক জানান, দুটি সভাস্থল দলীয় নেতা সহ পুলিশ প্রশাসনের আধিকারিকরা ঘুরে দেখেছেন। তিনি জানিয়েছেন, কুলটিতে দুপুর দুটো থেকে এবং আসানসোলে বিকেল ৫ টায় এই সভা হবে। অন্য একটি সূত্র থেকে জানা গেছে মুখ্যমন্ত্রী ঐদিন কুলটির নিয়ামতপুর থেকে আসানসোলের গোপালপুর পর্যন্ত একটি রোড শোও করতে পারেন।



এদিকে, বুধবার সকালে আসানসোলের উষাগ্রাম বয়েজ স্কুলের মাঠ সভাস্থল ঘুরে দেখেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় ও মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়। পরে চেয়ারম্যান বলেন  বাংলাকে বাঁচাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রয়োজন। তাই তিনি আসানসোলে আসছেন। তিনি ইতিমধ্যেই বলে দিয়েছেন যে এই প্রচণ্ড গরমে সবাইকে সাবধানে থাকতে হবে। তার নির্দেশ মতো সভাস্থলে সব ব্যবস্থা করা হচ্ছে।  অন্যদিকে, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায় বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা   এই প্রচণ্ড গরমের মধ্যে হচ্ছে। তাই মাঠে ১৫ থেকে ২০ হাজার পানীয়জলের পাউচ বা প্যাকেট রাখা হবে। রাখা হচ্ছে এ্যাম্বুলেন্সও। যাতে কেউ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া যায়।

Leave a Reply