DURGAPURLoksabha Election 2024

দূর্গাপুর – বর্ধমান লোকসভা কেন্দ্রের এসইউসিআই প্রার্থীর সমর্থনে প্রচার

বেঙ্গল মিরর, দূর্গাপুর, রাজা বন্দোপাধ্যায়ঃ বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে এসইউসিআই ( কমিউনিস্ট) প্রার্থী ডা: তসবিরুল ইসলামকে ভোট দেওয়ার আবেদন জানিয়ে শনিবার দুর্গাপুর বেনাচিতিতে এসইউসিআই কর্মীরা প্রচার চালান। এই প্রচারাভিযানে দলের তরফে বক্তা হিসেবে ছিলেন এসইউসিআইসি পশ্চিম বর্ধমান জেলা কমিটির সদস্য সোমনাথ বন্দোপাধ্যায়, সুচেতা কুন্ডু ,সুবীর পাল সহ অন্যান্যরা।


সুচেতা কুন্ডু তার বক্তব্যে বলেন, বিজেপি সরকার একদিকে কর্পোরেটদের কাছে টাকা নিয়ে ভোট করছে, আর ভোটের পর তাদের স্বার্থই দেখছে। সমস্ত দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি হচ্ছে। ওষুধের দাম বাড়ছে। বিদ্যুতের বেসরকারিকরণ করার পথকে প্রশস্ত করছে স্মার্ট মিটার চালু করা হয়েছে। দুর্গাপুর ইস্পাত কারখানার আধুনিকীকরণের নামে উচ্ছেদ করা হচ্ছে। তিনি বলেন, আমরা চাই পুনর্বাসন করেই দুর্গাপুর স্টিল প্ল্যান্ট বা ডিএসপির সম্প্রসারণ হোক। আউটসোর্সিং বন্ধ করতে হবে।

দুর্গাপুরে দীর্ঘদিনের জল সমস্যার সমাধান করতে হবে। দুর্গাপুর ব্যারেজের সংস্কার করতে হবে। দুর্গাপুরের পরিবহন সমস্যার সমাধান করতে হবে। তিনি বলেন, এই সকল দাবিতে আমাদের দলের লড়াই আন্দোলন চলছে। সেই আন্দোলনকে শক্তিশালী করতে হবে। পাশাপাশি বামপন্থার মর্যাদাকে রক্ষা করার জন্য এসইউ সিআই প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করার জন্য দূর্গাপুর – বর্ধমান কেন্দ্রের ভোটারদেরকে আহ্বান জানানো হয়েছে।

Leave a Reply