ASANSOL

সেইল আইএসপিতে ৩০ হাজার কোটি টাকা বিনিয়োগ হতে চলেছে : মনোজ তেওয়ারি

এসএস আলুওয়ালিয়ার প্রচারে আসানসোলে রোডশো দিল্লির বিজেপি সাংসদ মনোজ তেওয়ারির

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত :  ( Manoj Tiwari And Manish Kashyap In Asansol ) দিল্লির সাংসদ তথা ভোজপুরি গায়ক অভিনেতা মনোজ তিওয়ারি সোমবার আসানসোলে আসেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরেন্দ্র সিং আহলুওয়ালিয়ার সমর্থনে প্রচার করতে। তারা একসঙ্গে আসানসোলের একাধিক এলাকায় হুড খোলা গাড়িতে রোডশো করেন। তার সঙ্গে ছিলেন বিজেপি নেতা মনীশ কাশ্যপ।


পরে সোমবার সন্ধ্যায় আসানসোলের জিটি রোডের উষাগ্রামের একটি হোটেলে সাংবাদিক সম্মেলন করেন তারা। সেই সাংবাদিক সম্মেলনে মনোজ তেওয়ারি বলেন, এই নির্বাচন দেশের শাসন কার হাতে থাকবে তারই নির্বাচন। তাই আপনাদেরকে সিদ্ধান্ত নিতে হবে দেশ শক্তিশালী হাতে থাকবে নাকি অসহায় একজনের হাতে থাকবে। এবারের ভোটে ৪০০ পার করার জন্য আসানসোলেরও বড় ভূমিকা নেওয়া উচিত। তিনি বলেন, বিরোধীরা শুধু মোদিকে থামাতে চায়। কারণ মোদি দুর্নীতি মুক্ত দেশ ও দেশে সন্ত্রাস বন্ধ করছেন। এটা কোনো ব্যক্তিগত লড়াই নয়। দেশকে বাঁচানো ও ধর্ম রক্ষার লড়াই।

বিজেপি নেতা বলেন, বার্নপুরের ইস্কো বা সেইল আইএসপিতে ৩০ হাজার কোটি টাকা বিনিয়োগ হতে চলেছে। আসানসোলের মানুষের সুবিধার্থে কুমারপুরে জিটি রোডে ফ্লাইওভারের কাজও শীঘ্রই শেষ হতে চলেছে। তিনি দাবি করেন, কেন্দ্রীয় সরকার কোনো ভেদাভেদ ছাড়াই সবকা সাথ সবকা বিকাশের জন্য কাজ করছে। দেশের মুসলিম মহিলাদের বিশ্বাসও বেড়েছে বিজেপির উপরে।
এদিন মনোজ তিওয়ারি তার বিরুদ্ধে প্রার্থী হওয়া কানাইয়া কুমারকেও আক্রমণ করেছেন। তিনি বলেন, কানাইয়া কুমারকে কংগ্রেস প্রার্থী করায় তাদের সভাপতি পদত্যাগ করেছেন। সেখানে ক্ষুব্ধ হয়েছেন কংগ্রেসের নেতা ও কর্মীরা। অরবিন্দ কেজরিওয়ালের কর্মকাণ্ডে ক্ষুব্ধ সেখানকার নেতা-কর্মীরা। যে কারণে কানাইয়া কুমারের মনোনয়নে পৌঁছেছিলেন মাত্র আটজন।

তিনি বলেছে, কানাইয়া কুমারের বিরুদ্ধে দায়ের করা মামলাগুলি সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে । কারণ তার বিরুদ্ধে জেএনইউতে মহিলাদের শ্লীলতাহানি সহ আরও কিছু মামলা রয়েছে। যা তিনি শিগগিরই দিল্লিতে গিয়ে সবার সামনে আনবেন এদিন আসানসোলের সাংবাদিক সম্মেলনে দাবি করেন।
এই সাংবাদিক সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিল্লির বিজেপি নেতা নীলকান্ত বক্সী, কুলটির বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, বিজেপির আসানসোল সাংগঠনিক জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায়।

Leave a Reply