ASANSOL

আসানসোলে নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভার থেকে নিচে পড়লো ডাম্পার, মৃত চালক

বেঙ্গল মিরর, অন্ডাল ও আসানসোল  রাজা বন্দোপাধ্যায়ঃ*১৯ নং জাতীয় সড়কের ফ্লাইওভার থেকে রেলিং ভেঙে নিচে সার্ভিস রোডে পড়ল একটি ছাই বোঝাই ডাম্পার। মর্মান্তিক এই দুর্ঘটনায় ডাম্পার চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। মৃত চালকের নাম তাপস বাউরি (৩২)। ঐ ডাম্পারের তলায় খালাসি চাপা পড়ে। পরে তাকে উদ্ধার করা হয়।
এই ঘটনা ঘটেছে মঙ্গলবার বেলা বারোটা নাগাদ আসানসোলের রানিগঞ্জ থেকে জাতীয় সড়ক ধরে দুর্গাপুরের দিকে যাওয়ার রাস্তায় কাজোড়া ফ্লাইওভারে।


প্রত্যক্ষদর্শীরা বলেন, এই ফ্লাইওভারে ফাটল দেখা দেওয়ায় চলাচলকারী গাড়িগুলিকে ঘোরানোর জন্য ডাইভারশন বোর্ড দেওয়া আছে। ছাই ভর্তি ঐ ডাম্পারের চালক হঠাৎই সেই বোর্ড দেখে ব্রেক কষেন। তার ফলেই ডাম্পারটি নিয়ন্ত্রণ হারিয়ে বাঁ দিকের রেলিং ভেঙে একেবারে ফ্লাইওভার থেকে অনেকটা নিচে সার্ভিস রোডে আছড়ে পড়ে। তাতে ডাম্পারটি দুমড়েমুচড়ে যায়। তার মধ্যেই চাপা পড়ে যান চালক ও খালাসি। খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত অন্ডাল থানা এবং ট্রাফিক গার্ডের পুলিশ পৌঁছায়। পুলিশ স্থানীয় বাসিন্দাদের সাহায্য নিয়ে উদ্ধার কাজে হাত লাগায়।


পুলিশ সূত্রে জানা গেছে, মৃত চালকের বাড়ি আসানসোলের জামুড়িয়া থানার কুনস্তোরিয়া এলাকায়। ছাই ভর্তি ডাম্পারটি সজোরে নিচে আছড়ে পড়ার ফলে বিকট আওয়াজ হয়। তাতে সচকিত হয়ে স্থানীয় মানুষজন সেখানে ছুটে যান এবং দ্রুত উদ্ধার কাজে হাত লাগান। এই ঘটনায় ১৯ নম্বর জাতীয় সড়কের রক্ষণাবেক্ষণ এবং নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।

Leave a Reply