নিমতা অঞ্চলের খাদ্যসামগ্রী না পাওয়া মানুষেরা এবার যোগাযোগ করুন আরজেএসপির সর্বভারতীয় সভাপতি ও দেবটিভির কর্ণধার দেবকুমার চ্যাটার্জি সাথে ৭০৪৪৬২৯৪১১

বেঙ্গল মিরর,কলকাতা: লকডাউনের এই দীর্ঘ সময় জুড়ে যাকে অসংখ্য অসহায় মানুষের পাশে সবসময় পাওয়া গেছে তিনি হলেন আরজেএসপির সর্বভারতীয় সভাপতি ও দেবটিভির কর্ণধার দেবকুমার চ্যাটার্জি। পশ্চিমবঙ্গের প্রায় প্রত্যেকটি জেলায় মোট ১৫,০০০ এর বেশি মানুষের পাশে দাঁড়িয়েছেন দেবকুমার বাবু।

riju advt

তাদের হাতে তুলে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় বস্তু ও খাদ্যসামগ্রী। তবে লকডাউন যতদিন চলবে ততদিন  মানুষের পাশে দাঁড়ানোর থেকে দমে যেতে রাজি নন দেবকুমার বাবু। তাই এবার তার চ্যানেল দেব টিভির মাধ্যমেই তিনি মানুষের পাশে দাঁড়ানোর বার্তা ছড়িয়ে দিলেন। বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি উত্তর দমদম পৌরাঞ্চলের মানুষের কাছে আবেদন জানালেন যাদের খাদ্যসামগ্রী প্রয়োজন তারা যেন বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দিষ্ট নাম্বারে(৭০৪৪৬২৯৪১১) ফোন করে নিজেদের নাম নথিভুক্ত করেন।আর দেবকুমার বাবু সেই সামগ্রী পৌঁছে দেবেন মানুষের কাছে। এইভাবেই নানান উদ্যোগের মাধ্যমে দেবকুমার বাবু নিত্যদিন পৌঁছে যাচ্ছেন মানুষের কাছে ও মানুষের পাশে।