ASANSOLASANSOL-BURNPURBengali NewsWest Bengal

সভাপতি সিং ও জহর রায় এবং বেচু যাদব তৃণমূলে যোগ দিলেন

আসানসোল, বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিম বর্ধমানের আসানসোল কর্পোরেশনের ৮০ নম্বর ওয়ার্ড অফিসে পাণ্ডবেশ্বর বিধায়ক, তৃণমূল জেলা প্রেসিডেন্ট এবং আসানসোল মেয়র জিতেন্দ্র তিওয়ারি, আসানসোল দক্ষিণ বিধায়ক এবং এ ডি ডি এ চেয়ারম্যান তাপস ব্যানার্জি এবং ওই ওয়ার্ডের কাউন্সিলর বিনোদ যাদবের উপস্থিতিতে তিনজন ভিন্ন দলের নেতা তৃণমূলের পতাকা ধরলেন।

Opposition leaders join tmc


সিপিআইএম থেকে জহর রায় ও বেচু যাদব এবং কংগ্রেস থেকে সভাপতি সিং এদিন মেয়র এবং আসানসোল দক্ষিণ বিধায়কের উপস্থিতিতে তৃণমূলে যোগদান করলেন তৃণমূলের পতাকা হাতে নিয়ে।
আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি বলেন, “অন্য দল থেকে যারা যোগদান করলেন তাদের আজ মোহভঙ্গ হয়েছে এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির লক ডাউনের সময় কাজ দেখে, বিধায়ক তাপস ব্যানার্জীর লক ডাউনের সময় কাজ দেখে উদ্বুদ্ধ হয়ে তারা আজ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। তাদের তৃণমূল পরিবারে স্বাগত জানাই। কাউন্সিলর বিনোদ যাদব আসানসোল দক্ষিণ বিধায়ক তাপস ব্যানার্জীর নেতৃত্বে আরো ভালো কাজ করবেন এটাই আশা রাখি। আজ যারা যোগদান করলেন তাদের পার্টি বিভিন্ন সময় যোগ্যতা অনুসারে বিভিন্ন কাজে নিয়োজিত করবে।”
উপস্থিত ছিলেন দিপালী সেন,ভোলা সিং, বাবলু সাউ, রাকেশ শর্মা, উৎপল সেন, মনোজ সিং প্রমুখ। ওই অনুষ্ঠানকে কেন্দ্র করে তৃণমূল নেতা, কর্মী, সমর্থকদের জমায়েত ছিল চোখে পড়ার মত।

Leave a Reply