ASANSOLASANSOL-BURNPURBengali NewsCOVID 19

আসানসোলের ধ্রুবডাঙ্গা এলাকায় করোনা আক্রান্তের পিতার মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : করোনা আক্রান্ত এক ব্যক্তির পিতার মৃত্যুকে কেন্দ্র করে গোটা এলাকাজুড়ে আতঙ্কের ছায়া।
ঘটনাটি ঘটেছে আসানসোল পৌরণিগমের ৫১ নম্বর ওয়ার্ড ধ্রূব ডাঙ্গা জল ট্যাংকি সংলগ্ন অঞ্চলে। ওই এলাকায় করোনায় আক্রান্ত হওয়ার পর এক যুবককে কয়েকদিন আগে ভর্তি করা হয় হাসপাতালে। এরপর হঠাৎই রবিবারে গভীর রাত্রে মৃত্যু হয় ওই যুবকের পিতার। আর ঠিক এরপরই এলাকাজুড়ে ছড়িয়ে পড়ে আতঙ্ক।
আতঙ্ক আরো ছড়ায় কারণ সূত্র মারফত খবর বাড়ির বাইরে শুয়ে আছে আক্রান্তের পরিবার । পাড়ার মধ্যে ঘুরে বেড়াচ্ছে করোনা আক্রান্তের পরিবার ।

গত মঙ্গলবার করোনা টেস্ট হয় ওই যুবকের। রিপোর্ট পজেটিভ আসে। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয় । অভিযোগ বাড়ির লোকেদের টেস্ট করা হয়নি।এর মধ্যেই আজ ভোররাতে মৃত্যু হয় করোনা পজিটিভ যুবকের বাবার।

খবর প্রকাশ্যে আসার পর স্থানীয় মানুষজন ডালপালা দিয়ে রাস্তা আটকে দেন অর্থাৎ নিজেরাই অলিখিত কন্টেইনমেন্ট জোন তৈরি করেন। পরে প্রশাসনের কাছে খবর পৌঁছালে প্রশাসনের তরফ থেকে দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পরিবারের বাকি সদস্যদের করোনা টেস্ট করা হবে বলে সূত্রের খবর। আসানসোল পৌর নিগম সূত্রে জানানো হয়েছে এলাকা স‍্যানেটাইজ করা হবে ।

Leave a Reply