ASANSOLASANSOL-BURNPURBengali NewsCOVID 19RANIGANJ-JAMURIAWest Bengal

রানীগঞ্জ এবং আসানসোলের ধ্রুবডাঙ্গা এলাকায় দুজন করোনা পজিটিভ; জেলায় ২৪ ঘণ্টায় ৮৮ জন আক্রান্ত

বেঙ্গল মিরর,আসানসোল,১৮ ই আগস্ট,২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত:
পশ্চিম বর্ধমান জেলায় ক্রমবর্ধমান করোনা সংক্রমণ অব্যাহত রয়েছে।

রানীগঞ্জের ৯৩ নম্বর ওয়ার্ডের এক যুবকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। যুবকটি কয়েকদিন আগে থেকেই ইনফ্লুয়েঞ্জা এবং জ্বরের উপসর্গ থাকায় নিজেই করোনা পরীক্ষা করায়। রিপোর্ট পজিটিভ আসার পর তাকে হোম আইসলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে ৫১ নম্বর ওয়ার্ডের ধ্রুবডাঙ্গা অঞ্চলের এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে । সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে যুবকটি অন্য কোন জায়গা সম্ভবত কলকাতা থেকে আসানসোল এসেছিল। পরে কলকাতার আর জি কর মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্ট এর তরফে জানানো হয় তার রিপোর্ট পজিটিভ।
আর ঠিক এরপরই খবর প্রকাশ্যে আসার পর ওই দুই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
ওই দুই পৃথক এলাকা স্যানিটাইজার করার প্রক্রিয়া জারি রয়েছে।

স্বাস্থ্য দপ্তরের ১৮ ই আগস্ট প্রকাশিত ১৭ ই আগস্ট পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় বর্ধমান জেলায় রেকর্ড ৮৮ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ২৩৯০ জন। এদিকে জেলায় ৪৫ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৭২৭ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৬৪৩। এদিকে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংখ্যাটা বর্তমানে ২০ ।

বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply