ASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsCOVID 19DURGAPURKULTI-BARAKARPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIAWest Bengal

দ্বিতীয় দিনের লক ডাউনে গ্রেফতার ১৫৮ / শুনশান রাস্তা / বন্ধ দোকান বাজার / পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ২৬০০ পার

logo ADPC
logo ADPC

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২১ আগষ্টঃ লক ডাউনের দ্বিতীয় দিন শুক্রবারে আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকা থেকে আইন ভঙ্গ করায় গ্রেফতার করা হয় ১৫৮ জনকে। এদিন পুলিশের পক্ষ থেকে মোট ৬টি কেস করা হয়েছে।
অন্যদিকে, পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তর সংখ্যা ২৬০০ পার হয়েছে। মৃত্যু হয়েছে এখনো পর্যন্ত ২৩ জনের। জেলায় এখন প্রায় ৯০০ জন এ্যাক্টিভ করোনা আক্রান্ত রোগী রয়েছেন বলে জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে।
এদিন সকাল থেকেই গোটা আসানসোল শহর তথা শিল্পাঞ্চল জুড়ে লক ডাউন সফল করতে সক্রিয় ভূমিকা নেয় বিভিন্ন থানার পুলিশ। আসানসোলের জিটি রোড, হটন রোড, এসবি গরাই রোড, রেলপার, রানিগঞ্জ, জামুড়িয়া, বার্ণপুর, কুলটি, বরাকর ও চিত্তরঞ্জনের বিভিন্ন রাস্তায় তেমনভাবে লোক ছিলো না। শিল্পাঞ্চলের বড় বাজার দোকান এদিন বলতে গেলে সব বন্ধ ছিলো। কিছু কিছু এলাকা ও পাড়ায় দোকান খোলার খবর পেয়েই পুলিশ গিয়ে তা বন্ধ করায়। লক ডাউনের নির্দেশ অমান্য করে দোকান খোলায় আসানসোলে বেশ কয়েকজন দোকানদারকে পুলিশ আটক করে।

Leave a Reply