ASANSOLASANSOL-BURNPURBengali NewsCOVID 19DURGAPURHealthLatestNews

পশ্চিম বর্ধমানে গত ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, ১১৭ জন করোনা পজিটিভ

বেঙ্গল মিরর,আসানসোল,১ সেপ্টেম্বর,২০২০, সৌরদীপ্ত সেনগুপ্ত:


পশ্চিম বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।
স্বাস্থ্য দপ্তরের ১ লা সেপ্টেম্বর প্রকাশিত ৩১ শে আগস্ট পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ২ জনের মৃত্যু এবং ১১৭ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ৩৮৫৭ জন। এদিকে জেলায় ২৪ ঘণ্টায় ১০৩ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন।

জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৭৫ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ২৯৪৯। এদিকে মোট করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির সংখ্যাটা বর্তমানে ৩৩ ।


প্রসঙ্গত:, কয়েকদিন আগেই প্রশাসনিক বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী পশ্চিম বর্ধমান জেলার ক্রমবর্ধমান করোনা সংক্রমনের ওপর চিন্তা ব্যক্ত করেছিলেন।


বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply