NewsWest Bengal

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ডিসি সহ তিন পুলিশকর্মী

File photo

বেঙ্গল মিরর, কোলকাতা:শুক্রবারের লকডাউনের ভোরে হুগলির দাদপুরের হোদলায় ভয়ানক পথ দূর্ঘটনায় মৃত্যু হল তিন পুলিশ কর্মীর। মৃত তিন জনের মধ্যে দেবশ্রী চ্যাটার্জী কলকাতা পুলিশের ডেপুটি কমিশনারের পা শাপাশি এই গাড়িতে থাকা তার সিকিউরিটি গার্ড তাপস বর্মন ও গাড়ির চালক মনোজ সাহার মৃত্যু হয়েছে ।

পুলিশ সুত্রে জানা গেছে শুক্রবার সকাল সারে ছটা নাগাদ ২ নং জাতীয় সড়কের পাশে দাঁরিয়ে থাকা একটি ট্রাকের পিছনে নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে অফিসারের স্করপিও গাড়িটি। অনুমান চালক সম্ভবত ঘুমিয়ে পরেছিলো সেই সময়। আহত তিন জনকেই দাদপুর থানার পুলিশ চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে তাদেরকে মৃত বলে ঘোষনা করেন চিকিংসক।এদিকে এই খবর পাওয়া মাত্রই হাসপাতালে যান পুলিশের একাধিক শীর্ষ কর্তারা
ঘটনার খবর পেয়ে হুগলি গ্রামনী পুলিশের এস পি তথাগত বসু হাসপাতালে যান। তবে কি ভাবে আচমকাই এই দুর্ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে পুলিশ।
মৃতদের গুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মুখ্যমন্ত্রীর শোকবার্তা

কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার দেবশ্রী চ্যাটার্জির মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ হুগলির দাদপুরে এক পথ দুর্ঘটনায় প্রাণ হারান। বয়স হয়েছিল ৪৫ বছর।

দক্ষ এই পুলিশ আধিকারিক পরিশ্রম ও নিষ্ঠার গুণে ডেপুটি কমিশনার পর্যায়ে উন্নীত হন। রাজ্য পুলিশেও তিনি কর্মকৃতির স্বাক্ষর রাখেন। মানবপাচার রোধে উল্লেখযোগ্য অবদানের জন্য তিনি আন্তর্জাতিক স্বীকৃতি পান।

তাঁর মৃত্যুতে আমরা এক দক্ষ পুলিশ অফিসারকে হারালাম।

আমি দেবশ্রী চ্যাটার্জির পরিবার-পরিজন ও অনুরাগীদের আমার আন্তরিক সমবেদনা জানাচ্ছি।

মমতা বন্দ্যোপাধ্যায়

Leave a Reply