ASANSOLBengali NewsCOVID 19KULTI-BARAKARPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

জেলায় ৩ জনের মৃত্যু করোনা আক্রান্ত ৭ হাজার

asansol corona news
covid 19 logo

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
পশ্চিম বর্ধমান জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৭০০০ অতিক্রম করে ফেলল। এদিকে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য দপ্তরের ২৯ শে সেপ্টেম্বর প্রকাশিত ২৮ শে সেপ্টেম্বর পর্যন্ত আপডেট করা রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘণ্টায় পশ্চিম বর্ধমান জেলায় ৩ জন আক্রান্তের মৃত্যু এবং রেকর্ড ৬৫ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন । আর এর পরেই জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা হয়ে দাঁড়াল ৭০৫২ জন। এদিকে জেলায় ১৩৬ জন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে উঠেছেন। জেলাতে মোট সক্রিয় আক্রান্ত রোগীর সংখ্যা ৮৪১ এবং মোট সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ৬১৫০। জেলায় করোনা আক্রান্ত হয়ে এখনো পর্যন্ত মৃত্যু র সংখ্যা ৬১।

বেঙ্গল মিরর এর পক্ষ থেকে শিল্পাঞ্চল এর সমস্ত নাগরিক কে আবেদন করা হচ্ছে যে আপনারা এই করোনা পরিস্থিতিতে সাবধান এবং সতর্ক থাকুন। করোনাভাইরাস এখন শহরের অলিতে গলিতে পৌঁছে গিয়েছে। তাই কোনভাবেই যাতে অসাবধানতার বশবর্তী যাতে কেউ না হন। নিয়মিতভাবে যাতে সকল নাগরিক মাস্ক ব্যবহার করেন। নিয়মিতভাবে সাবান দিয়ে হাত ধুতে থাকুন এবং স্যানিটাইজার ব্যবহার করুন। সরকারি স্বাস্থ্য দপ্তর এবং প্রশাসনের সমস্ত নির্দেশিকা যেন সকল নাগরিক সঠিকভাবে পালন করেন।

Leave a Reply