ASANSOLNewsRANIGANJ-JAMURIAWest Bengal

পঞ্চায়েত সমিতি সভাপতির বিরুদ্ধে মারধরের অভিযোগ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল: পঞ্চায়েত সমিতি সভাপতির বিরুদ্ধে মারধরের অভিযোগ । রানীগঞ্জের চাপুই এলাকায় পুরনো তৃণমূল এক কর্মী ধর্মেন্দ্র চৌধুরীকে সেখানকার পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া লোকজন নিয়ে গিয়ে মারধর করেছেন এবং দোকানে কাঁচ ভেঙে দিয়েছেন বলে থানায় অভিযোগ করেছেন ।

ধর্মেন্দ্র বলেন বুধবার সকাল বেলা আমার দোকানে আমি সদ্য গিয়ে খুলে বসার পরে বিনোদ কয়েকজনকে নিয়ে দোকানের ভেতর থেকে আমাকে টেনে বের করে মারধর করে এবং দোকানে বেশকিছু কাঁচ ভেঙে দেয়। আমি জানতে চাই কেন মারধোর করা হচ্ছে।  আমি প্রথম দিন থেকে তৃণমূলের একজন   সক্রিয় কর্মী । উনি কোনও উত্তর দেননি । ধর্মেন্দ্র জানায় ওই ঘটনার পর  সে পুলিশে অভিযোগ দায়ের করেছে । তার ধারণা সে কয়েকদিন আগেই অভিজিৎ ঘটক কে যে সম্বর্ধনা দিয়েছিল সেখানে। সে একা ওখানথেকে এসেছিলেন ও তিনি বাবু রায়ের অনুগামী বলে পরিচিত। হয়তো সে কারণেই তাকে মারধর করা হয়েছে ।

অন্যদিকে এ বিষয়ে রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন এই নিয়ে আমি কোন মন্তব্য করার প্রয়োজন বোধ করছিনা। এটা একেবারেই সাজানো ঘটনা। আমি তপশিলি জাতি সম্প্রদায়ভুক্ত বলে এর আগেও আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া হয়েছে।

Leave a Reply