ASANSOLASANSOL-BURNPURNewsPolitics

পার্টিতে গোষ্ঠীদ্বন্দ্ব সহ্য করা হবে না

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : রবীন্দ্র ভবনে তৃণমূল কংগ্রেস আসানসোল উত্তর বিধানসভার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজ্য শ্রম আইনমন্ত্রী মলয় ঘটক, তৃণমূল রাজ্যে জেনারেল সেক্রেটারি শিব দাসন দাসু, সংখ্যালঘু সেলের রাজ্য সেক্রেটারি জেনারেল শাকিল আহমেদ, যুব তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক ববিতা দাস, যুব তৃণমূল জেলা সভাপতি রূপেশ যাদব, তৃণমূল কংগ্রেসের জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ ঘটক, অমর চ্যাটার্জী , ব্লক 1 প্রেসিডেন্ট গুরুদাস চ্যাটার্জী, ব্লক ২ প্রেসিডেন্ট উৎপল সিনহা, শিক্ষক নেতা মুকেশ ঝা, যুব জেলা সম্পাদক পিন্টু গুপ্ত, রাজা গুপ্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মী সম্মেলনে বক্তব্য রাখার সময় তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন দাসু বলেন যে, “আসন্ন বিধানসভার জন্য এখন থেকে বুথ পর্যায়ে প্রস্তুতি নিতে হবে। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে, তৃণমূলের সমস্ত কংগ্রেস কর্মী একত্রিত হয়ে ভারী ভোটে বিধায়কদের জয়লাভ করতে সাহায্য করেছিলেন। দেখা যাচ্ছে যে পারস্পরিক দলাদলি সামনে চলে আসছে। পার্টিতে গোষ্ঠীদ্বন্দ্ব  সহ্য করা হবে না”

কাউন্সিলরদের মনে করা উচিত যে তৃণমূল কংগ্রেস দলের কারণে তারা কাউন্সিলর হয়েছেন। তৃণমূল কংগ্রেসের কর্মী ও নেতারা যদি তাদের পক্ষে হয়ে কাজ না করেন তবে তারা কাউন্সিলর হতে পারবেন না। তিনি বলেন যে জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি, চেয়ারম্যান মলয় ঘটককে শীঘ্রই কো অর্ডিনেটর হরেরাম সিংয়ের সাথে বৈঠক করতে হবে এবং দল বিরোধী কাজ করা কাউন্সিলর ও নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। পার্টিতে থাকাকালীন দলবিরোধী কাজ করা কার্যকর হবে না।

পার্টি অফিসে বসার সঙ্গে মানুষের কাছে পৌঁছে যাওয়া দরকার : মলয় ঘটক

মন্ত্রী মলয় ঘটক বলেন যে রাজ্যের মুখ্যমন্ত্রী দরিদ্রদের সেবা করার জন্য ৪৮ টি প্রকল্প চালাচ্ছেন।আজকে বিনা মূল্যে জনগণকে বিভিন্ন সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। ঘরে ঘরে প্রচার করুন, নেতারা শুধু দলীয় কার্যালয়ে বসে নেই, জনগণের সাথে দেখা করতে যাচ্ছেন এবং তিনি জনসাধারণকে বলেন যে তাঁর লোকদের শোনার অভ্যাস করা উচিত, আমি মানুষের কথা শুনি, তাদের কাজ যথাসম্ভব কর, তারা জনগণের কথা শুনবে তবেই তারা আপনার কাছে আসবে। ব্লক স্তরেও এরকম সম্মেলন এর সাথে অনুষ্ঠিত হওয়া উচিত, এবং এর ফলে বিজেপির দুস্প্রচারের জবাব দেওয়া যাবে।

মন্ত্রী মলয় ঘটক বলেন যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সাতবার সাংসদ, তিনবার মন্ত্রী এবং দুবার রাজ্যের মুখ্যমন্ত্রী হয়েছেন। আজও তিনি আড়াইশো টাকার শাড়ি ও টালির বাড়িতে থাকেন। একই সাথে, দেশের প্রধানমন্ত্রী 10 লক্ষ টাকার জ্যাকেট, ২৫ লক্ষ টাকার ঘড়ি, ১.৫ লক্ষ টাকার কলম এবং এক লাখ ৪০ হাজার টাকার চশমা পরেন। এই পার্থক্যটি জনগণকে জানাতে হবে।

One thought on “পার্টিতে গোষ্ঠীদ্বন্দ্ব সহ্য করা হবে না

  • Chandan Talukder

    Thanks

    Reply

Leave a Reply