ASANSOLRANIGANJ-JAMURIA

নিয়ম লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

শান্তি সভা অনুষ্ঠিত

বেঙ্গল মিরর, দীপ রঞ্জন ব্যানার্জি, জে কে নগর: – শনিবার সন্ধ্যায় রাণীগঞ্জ থানার নিমচা পুলিশ ফড়িতে কালী পূজা, দীপাবলি ও ছট পূজা সম্পর্কিত শান্তি সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি তথাগত পাণ্ডে, নিমচা ফড়ির ইনচার্জ মইনুল হক, প্রাক্তন জেলা পরিষদ সভাপতি বিশ্বনাথ বাউরি, রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান বিনোদ নুনিয়া, জেমেরি গ্রাম পঞ্চায়েত প্রধান শিল্পী মাঝি, তি রাট গ্রাম পঞ্চায়েতের উপ-অধ্যক্ষ মনোজ যাদব, অর্জুন সিং , তপন মুখোপাধ্যায় এবং এই অঞ্চলের 39 কালী পূজা কমিটির সদস্যরা এবং নিমচা ফড়ির 13 টি ছোট পূজা কমিটির সদস্য এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মিঃ পান্ডে বলেন যে করোনার পুরোপুরি এখনও শেষ হয়নি। সুতরাং, সরকারী নির্দেশিকাগুলি অনুসরণ ও যত্ন নেওয়ার পাশাপাশি দুর্গাপূজা উদযাপিত হয়েছে, একইভাবে উত্সবগুলিও উদযাপিত হবে। সমস্ত লোকের জন্য মুখোশ পরা এবং সামাজিক দূরত্ব অনুসরণ করা বাধ্যতামূলক হবে। পূজা কমিটিগুলিকে হাইকোর্টের নির্দেশিকাগুলি সম্পর্কে তথ্য প্রদান করে তিনি বলেন যে এই বছর উত্সব সম্পর্কিত অনেক নতুন বিধি কার্যকর করা হয়েছে। তিনি বলেছিলেন, কালী পূজা, দীপাবলি ও ছাট পুজোর সময় যে কোনও ধরণের আতশবাজি সম্পূর্ণ নিষিদ্ধ থাকবে।

এছাড়াও, যে কোনও ধরণের সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বাদ্যযন্ত্রের উপর সম্পূর্ণ নিষেধাজ্ঞা থাকবে। তিনি বলেন, নিয়ম লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিমচা ফাঁড়ির ইনচার্জ মইনুল হক বলেন উত্সব চলাকালীন সরকারী নির্দেশিকাগুলি কঠোরভাবে অনুসরণ করার আবেদন জানিয়ে বলেন যে যে কমিটিগুলি নিয়মগুলি ভালভাবে অনুসরণ করবেন, তাদের নিমচা ফাঁড়ির পক্ষ থেকে তাদের পুরষ্কৃত করা হবে ।

Leave a Reply