ASANSOLBengali NewsLatestPolitics

তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট, ভুঁয়ো বলে জানালেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৬ ডিসেম্বরঃ রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেসে যোগদান করছেন আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। একটি সর্বভারতীয় বাংলা চ্যানেলের টেলিকাস্টের স্ক্রীনশটের একটি পোস্টার ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। শনিবার যা নিয়ে বিভ্রান্তি ও চাঞ্চল্য ছড়িয়ে পড়ে । পরে সেটি অবশ্য ভুঁয়ো বলে দাবি করেছেন আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় নিজেই।

fb post by babul Supriyo

তৃণমূল কংগ্রেসের আইটি সেল থেকে এই ভুঁয়ো পোস্টার বানানো হয়েছে বলে তিনি ক্ষোভের সঙ্গে জানিয়েছেন।
সোশাল মিডিয়ার ভাইরাল হওয়া সেই স্ক্রীনশটে দেখা যাচ্ছে একটি বাংলা নিউজ চ্যানেলে ব্রেকিং নিউজে দাবি করা হয়েছে আসানসোলের বিজেপি সাংসদের তৃণমূল কংগ্রেসে যোগদানের কথা। যেখানে লেখা রয়েছে “ তৃণমূলে যোগ দিচ্ছেন বাংলার বিজেপি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় ”। ২০২১ সালে বাংলায় বিধানসভা নির্বাচন। তার আগে তাবড় নেতাদের দলবদলে রীতিমতো উত্তপ্ত বঙ্গ রাজনীতি। তারই মধ্যে আসানসোলের বিজেপি সাংসদের দলত্যাগের এই খবরে ছড়িয়ে পড়ে। বাংলার দলগুলিতে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ভাঙাগড়ার খেলা চলছে। সেখানে এমন ঘটনা ঘটতেও পারে বলে জল্পনা শুরু হয়েছে ।

কয়েকদিন আগে আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা পান্ডবেশ্বরের তৃনমুল কংগ্রেসের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারির বিজেপিতে যোগ দেওয়ার সম্ভবনা ঘিরে জোর জল্পনা শুরু হয়েছে বাংলা জুড়ে । সেই কারনে রাজনীতি করা বা না করা আসানসোল শিল্পাঞ্চলবাসীরা নতুন সমীকরণ জুড়ে নেন , এইভেবে যে, হয়তো জিতেন্দ্র তেওয়ারির যাওয়ায় বাবুল সুপ্রিয় বিজেপি ছাড়তে পারেন। ঠিক যেমনটা দিন কয়েক আগেই হয়েছে বাঁকুড়ার বিজেপি সাংসদ তথা বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁয়ের ক্ষেত্রে। এই পোস্ট নিয়ে বাবুল সুপ্রিয়র কাছেও বিস্তর ফোন আসে। শেষ পর্যন্ত ভাইরাল হওয়া ঐ পোস্ট নিয়ে মুখ খোলেন বাবুল সুপ্রিয় ।

তৃণমূল কংগ্রেসের মতো দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি


শনিবার নিজের ফেসবুক পেজে আসানসোলের সাংসদ লিখে বলেন, “তৃণমূল কংগ্রেসের মতো দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি। রাজনীতি ছেড়ে দিলেও তৃণমূলে যোগ দেবো না, বা এই ধরণের খবরের হেডিং কখনও হতে দেবো না ”। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূল কংগ্রেসের পরিচালিত রাজ্য সরকারকে আরব সাগরে না ফেলা পর্যন্ত খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারবো না। তৃণমূল কংগ্রেসের আইটি সেলকে তিনি কটাক্ষ করে লেখেন, যে পোস্টারটি তৈরি করে ভাইরাল করা হয়েছে, তা খুবই কাঁচা হাতের কাজ। এর একেবারে বিশ্বাস যোগ্যতা নেই। কারণ ঐ বাংলা চ্যানেলের লোগো দিন কয়েক আগেই পরিবর্তন হয়ে গেছে। রাজ্যের শাসক দলের তরফে এই নিয়ে কেউ কোন মন্তব্য করতে চাইনি। দলের আইটি সেলেরও কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Leave a Reply