Bengali News

তৃণমূল ও বিজেপির সংঘর্ষ, আহত চার

বেঙ্গল মিরর, বর্ধমান: ভোটের মুখে দেওয়াললিখনকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপির সংঘর্ষ। সংঘর্ষে আহত চারজন। তাদের মধ্যে তিনজনের হাসপাতালে চিকিৎসা হয়েছে। এদিন দুপুরে বর্ধমান শহরের বাবুরবাগ কালিতলায় বিজেপির দেওয়াললিখন চলছিল।

বিজেপির অভিযোগ ; সেইসময় শাসকদলের প্রাক্তন কাউন্সিলরের নেতৃত্বে তৃণমূল কংগ্রেসের কর্মীরা তাদের উপর চড়াও হয়। তাদের তিনজন কর্মীকে মারধর করা হয়। তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হয়। বিজেপি বর্ধমান থানায় অভিযোগ জানায়। বিরাট পুলিশবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজেপির জেলা সম্পাদকমন্ডলীর সদস্য খোকন সেনের অভিযোগ ; বাড়ির মালিকের অনুমতি নিয়ে তারা দেওয়াল লিখনের কাজ করছিলেন। প্রাক্তন কাউন্সিলর বসির আহমেদের নেতৃত্বে তাদের মারধর করা হয়। এর বিহিত না হলে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন।

অন্যদিকে এই অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূল কংগ্রেসের নেতা বসির আহমেদ ওরফে বাদশার পালটা অভিযোগ ; তারা কোথাও বাধা দিচ্ছেন না। শান্ত এলাকাকে উত্তপ্ত করতে বিজেপির বাহিনী লাঠিসোঁটা নিয়ে মারধর শুরু করে। তাদের আক্রমণে একজন মহিলা তৃণমূল সমর্থক আহত হন। ২৭ নং ওয়ার্ডের বিজেপি নেতা বিবেকানন্দ পাল জানান তারা আতঙ্কে আছেন। তাদের উপর আক্রমণ হয়েছে। পুলিশের আরো তৎপর হওয়া দরকার। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

Leave a Reply