PANDESWAR-ANDAL

অন্ডালে মাদক সহ গ্রেপ্তার এক, ৮ দিনের পুলিশ রিমান্ড

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, অন্ডাল ( দূর্গাপুর), ১৮ জুলাইঃ আসানসোল দূর্গাপুর খনি এলাকায় মাদক পাচারকারীরা বেশ কিছু দিন ধরে আবার সক্রিয় হয়ে উঠেছে। কিছুদিন আগেই অন্ডালের এক ব্যবসায়ীকে মাদ সমেত গ্রেফতার করেছিলো অন্ডাল থানার পুলিশ। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট অন্ডাল থানার পুলিশ মাদক পাচার করার সময় বেশ কয়েকজনকে হাতেনাতে ধরেছে। অন্ডাল থানার পুলিশ তাদের থেকে বেশ ভালো পরিমাণে মাদকও আটক করে। একইভাবে শনিবার রাতে অন্ডাল থানার পুলিশ আরো একজনকে মাদক সহ গ্রেফতার করেছে।


শনিবার রাতে অন্ডালের উখরা ফাঁড়ির আইসি নাসরিন সুলতানা গোপন সূত্রে খবর পান যে, এক ব্যক্তি মোটরসাইকেল করে মাদক নিয়ে যাচ্ছে। সেই মতো রাত ১২ টার সময় অন্ডালের বাঁকোলা শ্মশান এলাকা উখড়া ফাঁড়ির পুলিশ আসে ও মাদক সহ পাকড়াও করে এক ব্যক্তিকে । পুলিশ সূত্রে জানা গেছে, ঐ পাচারকারীর থেকে ২২ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে। এও জানা গেছে ব্যক্তির বীরভূমের কাঁকরতলা থানা এলাকায়। ধৃত ব্যক্তির নাম শেখ বদরুদ্দিন। আটক করা হয়েছে তার মোটরসাইকেলটিও। ধৃতকে আসানসোল আদালতে তুলে পুলিশ ১০ দিনের হেফাজতের আবেদন করে। বিচারক সেই আবেদনের ভিত্তিতে তার জামিন নাকচ করে ৮ দিনের রিমান্ডের নির্দেশ দেন।
পুলিশ জানায়, ধৃতকে রিমান্ডে নিয়ে জানার চেষ্টা করা হবে যে, ঐ ব্যক্তি কার কাছ থেকে এই মাদক নিয়ে কোথায় পাচার করার করতে যাচ্ছিলো ও কারা কারা এই কারবারে জড়িত আছে?


Leave a Reply