ASANSOLKULTI-BARAKAR

ওভারলোডিং ডাম্পার আটক করলো কুলটি ট্রাফিক পুলিশ, তুলে দেওয়া হলো এমভিআই দপ্তরে

বেঙ্গল মিরর, কাজল মিত্র : রাজ্য সরকারের পক্ষ থেকে ওভারলোডিং যানবাহন চলাচল বন্ধের নির্দিশেকা জারি করা হয়ে ছিল।যেখানে যে কোনো যানবাহন যেন ওভার লোডিং পরিবহন না করে এবং আন্ডার লোডিং ভাবে যানবাহন চালোনা করবে।কিন্তু এক শ্ৰেণীর পরিবহন ব্যাবসায়ীরা সরকারের দেওয়া এই নির্দেশিকা কে বুড়ো আঙ্গুল দেখিয়ে ওভার লোডিং পরিবহন গুলি চালিয়ে যাচ্ছিলো।

সেইমতো আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কুলটি ট্রাফিক গার্ডের পক্ষ থেকে কুলটি ট্রাফিক গার্ডের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বেশ কয়েকটি ওভার লোডিং ডাম্পার রাস্তা থেকে আটক করে এবং ওই সব ওভার লোডিং ডাম্পার গুলি রামপুর এম ۔ভি ۔আই দপ্তেরর হাতে তুলে দেন কুলটি ট্রাফিক গার্ডের আধিকারিক এবং ওইসব ওভার লোডিং ডাম্পার গুলোর উপর জরিমানা ধার্য্য করা হয় বলে পুলিশ সূত্রে খবর।এই অভিযান আগামী দিনেও চলবে বলে পুলিশ সূত্রে খবর।


তবে স্থানীয় পরিবহন ব্যাবসায়ী অমর ব্যানার্জী বলেন যে রাজ্য সরকারের নির্দেশিকা ওভার লোডিং বন্ধ এইটা ভালো জিনিস কিন্তু যে ভাবে তেলের দাম বৃদ্ধি হয়েচলেছে আর ভাড়া বাড়েনি। তাই ভাড়া বেড়ে গেলে আমাদের অসুবিধা নেই।আন্ডার লোডিং পরিবহন করতে তাতে গাড়িও ভালো থাকবে আমাদের অসুবিধা হবে না সব গাড়ি আন্ডার লোডিং পরিবহন করলে সব পরিবহন ব্যাবসায়ীদের সুবিধা।

Leave a Reply