ASANSOLASANSOL-BURNPUR

Durgapuja 2021: শিল্পাঞ্চলে বিভিন্ন জায়গায় খুঁটিপুজো

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : অক্টোবরে করোনার তৃতীয় তরঙ্গের ঝড় ওঠার আশঙ্কা তৈরি হচ্ছে। একই সঙ্গে অক্টোবরে বাংলার সবচেয়ে বড় উৎসব দুর্গোৎসব। করোনা সংকটের মধ্যে, এবারও দুর্গোৎসবের উৎসব ম্লান হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সোমবার শিল্পাঞ্চলের বিভিন্ন অঞ্চলে দুর্গা পূজা কমিটি কর্তৃক খুঁটি পূজা করা হয়। একই সঙ্গে পূজা প্যান্ডেলের নির্মাণ কাজও শুরু হয়।

शिल्पांचल में खूंटीपूजा

আসানসোলে কোর্ট রোড পূজা কমিটি প্রাঙ্গণে রাজ্যের আইন ও পূর্ত বিভাগের মন্ত্রী মলয় ঘটক খুঁটি পূজা করেন। এইবার কোর্ট রোড পূজা কমিটির দুর্গাপুজোর ৭৫ তম বছর। এই উপলক্ষে পূজা কমিটির নরেশ আগরওয়াল, সুরজিৎ সিং মক্কর, সোমনাথ ঘোষ, বাপ্পাই প্রমুখ উপস্থিত ছিলেন। রবীন্দ্রনগর উন্নয়ন সমিতি প্রাঙ্গণে আইএনটিটিইউসি জেলা সভাপতি অভিজিৎ ঘটক খুঁটি পুজো করেন।

শিল্পাঞ্চলে, রাধানগর রোড পূজা কমিটিতে খুঁটি পূজাতে সিটি কেবলের জয়দীপ মুখার্জি, ফাসবেকির পবন গুটগুটিয়া সহ কমিটির অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বার্নপুরে অবস্থিত নেতাজি স্পোর্টিং ক্লাবে খুঁটি পূজা করা হয়। এখানে পুজোর এবার ৫০ তম বছর। অনুষ্ঠানে কমিটির পক্ষ থেকে নরেশ আগরওয়াল, সুরজিৎ সিং, মক্কর সহ ক্লাবের সকল পদাধিকারীরা উপস্থিত ছিলেন।

शिल्पांचल में खूंटीपूजा

Leave a Reply